বগুড়ায় করোনায় আরো একজনের মৃত্যুঃ নতুন শনাক্ত ১২

171

স্টাফ রিপোর্টার
বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১২৯টি নমুনার ফলাফলে নতুন করে ১২জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৯দশমিক ৩০শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৬জন। তবে করোনায় নতুন করে একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তি হলেন- বগুড়া সদরের চেলোপাড়া এলাকার শচীন্দ্রনাথ সরকার(৮০)। বুধবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা যান। এর আগে বুধবার জেলায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের প্রাণহানি ঘটে।

এছাড়া নতুন আক্রান্ত ১২জনের সবাই সদরের বাসিন্দা। বৃহস্পতিবার দুপুুুর ১২টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ৬ জানুয়ারী, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১২৯টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ১১০টি নমুনায় ৮জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ১৯টি নমুনায় ৪জনের পজিটিভ এসেছে।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯হাজার ৬৫৩জন এবং সুস্থতার সংখ্যা ৮হাজার ৯১১জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৩৩জনে দাঁড়িয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫০৯জন।