নাগরকান্দি উত্তর পাড়া যুব সমাজের উদ্দ্যােগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ2 মিনিটে পড়ুন

52

সোহাগ মাহবুবঃ বৃহস্পতিবার (৭জানুয়ারি) রাত ৯টায় বগুড়া শিবগঞ্জের রায়নগর ইউনিয়নের নাগরকান্দি উত্তর পাড়া যুব সমাজের উদ্দ্যােগে মহান বিজয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান -২০২১ অনুষ্ঠিত হয়েছে। কাবিউল মাতিন কমলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন শিবগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও রায়নগর ইউপি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তাজুল ইসলাম।

এসময় তিনি বলেন মাদক একটি সামাজিক ব্যাধি, মাদক থেকে আজকের যুব সমাজকে দুরে থাকতে হবে। আমাদের মনে রাখতে হবে মাদকের কারণে একটি পরিবার সহজেই ধংস হতে পারে। তাই আসুন আমরা সবাই মাদককে না বলি। সুস্থ সুন্দর সমাজগড়ি। আপনারা আমার জন্য দোয়া করবেন আসন্ন রায়নগর ইউনিয়ন পরিষদ নিবাঁচনে আমি যদি জয় লাভ করতে পরি তাহলে আপনাদের সাথে নিয়ে একটি সুন্দর সন্ত্রাস দূনীতি ও মাদক মুক্ত সমাজ গড়ে তোলার লক্ষে কাজ করবো ইনশাআল্লাহ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রায়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মটু, বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা ওয়াজির হোসেন তাবিব সনি, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী হায়দার আলী, বিশিষ্ট ব্যবসায়ী সৈকত আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু রায়হান, যুবলীগ নেতা আপেল মাহমুদ, রানা মিয়া, মামুন সহ প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন আবু সুফিয়ান।
অনুষ্ঠানের প্রথম পর্ব পুরস্কার বিতরণ শেষে দ্বিতীয় পর্বে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।