বড় ভাইকে হত্যার ঘটনায় ছোট ভাই গ্রেফতার2 মিনিটে পড়ুন

43

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

দিনাজপুরের হিলিতে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের কাঠের আঘাতে বড় ভাই মুক্তার হোসেনের (৩০) মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত ছোট ভাই রুহুল আমিন (২৫)-কে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৮ জানুয়ারি) সকাল সোয়া ৮টায় হিলির মংলা বিদেশি পাড়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে হিলির মাধবপাড়া গ্রামের সাহেব উদ্দিনের ছেলে।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বাংলা ট্রিবিউনকে জানান, বাড়ির এক শতক জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এনিয়ে বৃহস্পতিবার বিকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ছোট ভাই রুহুল আমিন কাঠের বাটাম দিয়ে বড় ভাই মুক্তারের মাথায় আঘাত করতে থাকে। মুক্তারকে বাঁচাতে তার স্ত্রী আঞ্জুয়ারা বেগম এগিয়ে এলে তাকেও পেটাতে থাকে রুহুল আমিন। এলাকাবাসী এগিয়ে আসলে রুহুল আমিন বের হয়ে সীমান্তের দিকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত অবস্থায় মুক্তার হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়াও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আঞ্জুয়ারা বেগমকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজে পাঠনো হয়েছে। ওই ঘটনায় শুক্রবার সকালে পলাতক রুহুল আমিনকে মংলা বিদেশি পাড়া থেকে গ্রেফতার করা হয়েছে।