বগুড়া ফুলবাড়ীতে মেয়র প্রার্থী আব্দুল মান্নানের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত3 মিনিটে পড়ুন

30

রাশেদুল ইসলাম রাশেদ

শুক্রবার (৮ জানুয়ারী) সন্ধ্যায় বগুড়া শহরের ফুলবাড়ী উত্তর পাড়ার মোজাম কাজীর মাঠে ডে- নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত। উপস্থাপক একে দীপঙ্কর খোকনের পরিচালনায় উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও বগুড়া পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মান্নান আকন্দ বলেন, ভারী শিল্প অধ্যুষিত বগুড়া পৌরসভায় আগামী দিনে দেশী-বিদেশী বিনিয়োগ সম্ভাবনার সুযোগটি কাজে লাগাতে সর্বাধুনিক প্রযুক্তি ও প্রয়োজনীয় পরিবেশ সম্পন্ন পৌরসভা গড়ে তোলাই তার লক্ষ্য। এছাড়া পৌর এলাকায় রাস্তাঘাট নির্মাণ, জলাবদ্ধতা নিরসনে প্রয়োজনীয় ড্রেন নির্মাণ, যানজট সমস্যা নিরসনে বাস-ট্রাকসহ পৃথক যানবাহন ষ্ট্যান্ড, আলোকিত পৌরসভা গড়তে পর্যাপ্ত সড়ক বাতি স্থাপন, জন নিরাপত্তা নিশ্চিতে পৌর এলাকায় পর্যাপ্ত সিসিটিভি ক্যামেরা স্থাপন, ভার্চুয়ালি শিক্ষা কার্যক্রমের জন্য ফ্রিওয়াইফাই সংযোগ স্থাপন, শিশু-কিশোর ও বৃদ্ধদের জন্য পার্ক ও বিনোদন কেন্দ্র, সন্ত্রাস ও মাদক সমস্যা নিরসনে জনসচেতনতা তৈরীসহ পৌরসভার বিভিন্ন কর্মকান্ডে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে তিনি কাজ করতে চান।

আব্দুল মান্নান আরোও বলেন, বিগত বছরগুলোতে এই পৌরসভার বিএনপি সমর্থিত মেয়ররা নাগরিকদের জন্য উল্লেখযোগ্য কিছুই করতে পারেননি। ফলে নাগরিকরা তাদের প্রাপ্য মৌলিক সেবা থেকে একেবারেই বঞ্চিত। নাগরিকদের জন্য কাজ করতে আমাকে সুযোগ দেবেন বলে মনে প্রাণে বিশ্বাস করি। অন্যান্য পৌরসভার তুলনায় আমরা কিন্তু উন্নয়নের ধারাবাহিকতায় অনেক পিছিয়ে। কেন জানেন আমরা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারিনি।এ ভূলের জন্য আমরা নিজেরাই দায়ী। তাই আসুন সময় আসছে আগামি পৌরসভা নির্বাচনে আপনার মুল্যবান ভোট টি সঠিক নেতৃত্বের হাতে তুলে দিয়ে আপনার এলাকার উন্নয়নে অংশীদার হোন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাবিবুর রহমান হাবিল, কাউন্সিলর প্রার্থী ১৮ নং ওয়ার্ড বগুড়া, মাসুদার রহমান বুলবুল- কাউন্সিলর প্রার্থী ১৮ নং ওয়ার্ড বগুড়া, স্বপ্না চৌধুরী- ১৬,১৭,ও ১৮ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী, শ্রী মানিক চন্দ্র রায়- স্বত্বাধিকারী মনি কাঁচ ঘর বিসিক বগুড়া।

আরো উপস্থিত ছিলেন- অত্র এলাকার আয়োজক কমিটি যুব সমাজের সদস্যবৃন্দ ও ক্রীয়ানুরাগী ব্যক্তিবর্গরা।