শেরপুরের নৌকা মার্কার অফিস পোড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত2 মিনিটে পড়ুন

42

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়া শেরপুরে পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তারের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ ও ভাঙচুর করার প্রতিবাদে ৯ জানুয়ারি শনিবার বিকেল চারটায় শেরপুরে বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর শহর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা শেরপুর বাস স্ট্যান্ডে স্থানীয় দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়।

জানা যায়, ৮ জানুয়ারি দিবাগত রাত্রে কতিপয় দুষ্কৃতিকারী কর্তৃক শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের নির্বাচনী অফিসে রাতের অন্ধকারে অগ্নিসংযোগ এবং ভাঙচুর করে। তারই প্রতিবাদে আজকের এই বিক্ষোভ মিছিল এবং পথসভা। উক্ত পথসভায় সভাপতিত্ব করেন শেরপুর শহর কমিটির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট ইলিয়াস উদ্দিন মিন্টু। বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার সেক্রেটারি আহসান হাবীব আম্বিয়া, ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসিফ ইকবাল সনি, শেরপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম মজনু, শেরপুর উপজেলার ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, শেরপুর পৌরসভার নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।
উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা যুবলীগ সেক্রেটারি মোস্তাফিজুর রহমান ভুট্রো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূরে আলম সানি, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা। এছাড়াও শেরপুর উপজেলা বাংলাদেশ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তাগণ এহেন ঈর্ষামুলক এবং গর্হিত কাজের তীব্র নিন্দা জ্ঞাপন করেন। এই নিউজ লেখা কালীন সময় পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করা হয়নি।