ক্লাবের মাধ্যমে গরীব ও অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের উপকার করতে হবে – উপজেলা চেয়ারম্যান সফিক

113

———————————————————–
আকাশ স্টাফ রিপোর্টারঃ শুধু সংঘ বা ক্লাব ঘর থাকলেই হবে না। তার কার্যক্রম পরিচালনা করতে হবে। ক্লাবের মাধ্যমে গরীব ও অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের উপকার করতে হবে, কনকনে এ শীতে শীত বস্ত্র প্রদান করে তাদের শীত নিবারণের চেষ্টা করতে হবে। তারা যদি একাজ গুলি করতে পারে তাহলে সরকারের পক্ষ থেকে তাদেরকে সাধ্য মত সহযোগী করা হবে। তাতে তাদের ক্লাব প্রতিষ্ঠা করা সার্থক হবে। তিনি বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের দোয়াগাড়ীয়া একতা তরুণ সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বরেণ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিকার ডি ইউ আলিম মাদ্রাসার সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম লিটন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফকির উদ্দিন স্কুল এন্ড কলেজের প্রভাষক জাকারিয়া পারভেজ, ড.শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোকলেছুর রহমান।
অত্র সংগঠনের সভাপতি মাসুদ রানা সুজনের সভাপতিত্বে সহ-সভাপতি রবিউল ইসলাম শিমুলের সহ-সভাপতিত্বে প্রধান পৃষ্ঠপোষক ও দাতা সদস্য আকরাম হোসেন জিলাদার। সংগঠনের সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম শিপনের ধন্যবাদান্তে ঘোলাগাড়ী উত্তর পাড়াকে পরাজিত করে ফ্রেন্ডস একাডেমী জয়লাভ করে।