বগুড়ায় করোনায় আরো দুজনের মৃত্যু, সুস্থ ৩০

108

স্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় গত ২৪ ঘন্টায় এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় গত ৭ দিনে ১১জনের প্রাণহানি ঘটলো। মারা যাওয়ার তালিকায় নতুন যুক্ত হওয়া ব্যক্তিদের নাম বগুড়া শহরের বাদুরতলা এলাকার শাম্মী সিদ্দিক(৪৯) এবং শাজাহানপুর উপজেলার আব্দুল হান্নান(৮০)। শুক্রবার তারা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
জেলা সিভিল সার্জন অফিসের তথ্যানুযায়ী – জেলায় গত ৭ দিনে  ১১জনের প্রাণহানি ঘটলো। গত ২ জানুয়ারী ৪জন, ৩ জানুয়ারী ২জন, ৫ জানুয়ারী ২জন, ৬ জানুয়ারী একজন এবং ৮ জানুয়ারী ২জন রোগী করোনায় মারা গেছেন। এদের মধ্যে ৮জনই বগুড়ার বাকি ৩জন ঢাকা, সিরাজগঞ্জ এবং নাটোরের বাসিন্দা।

এদিকে শনিবার দুপুর একটার দিকে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, যান্ত্রিক ত্রূটির কারণে গত ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে কোন পরীক্ষা হয়নি। তবে   টিএমএসএস হাসপাতালে মাত্র ৯টি নমুনা পরীক্ষা হয়েছে।  এতে নতুন করে একজন করোনায় শনাক্ত হয়েছেন। তিনি সদরের বাসিন্দা।

ডা. তুহিন আরও জানান, গেল ২৪ ঘন্টায় নতুন একজন শনাক্ত হওয়ায় জেলা করোনায় মোট আক্রান্ত হলেন- ৯ হাজার ৬৫৯জন। এছাড়া নতুন করে ৩০জন সুস্থ হওয়ায় সুস্থতার সংখ্যা বেড়ে ৮ হাজার ৯৫৯জনে এবং একজনের মৃত্যু হওয়ায় জেলায় মোট মৃতের সংখ্যা ২৩৫জনে দাঁড়িয়েছে।এখন জেলায় করোনা রোগী রয়েছে ৪৫৯জন।