লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করার সুযোগ করে দিতে হবে –ইউপি চেয়ারম্যান সবুজ

133

সোহাগ মাহবুবঃ মাদকমুক্ত সমাজ গড়তে হলে মাদকদ্রব্যের প্রাপ্তি সহজলভ্য যাতে না হয় সেটি নিশ্চিত করতে হবে। এবং লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করার সুযোগ করে দিতে হবে। সমাজ থেকে কুসংস্কার, অন্যায়-অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই, তেমনি মাদকমুক্ত সমাজ গঠনেও খেলাধুলার কোনো বিকল্প নেই উপরিক্ত প্রধান অতিথি বক্তব্যে কথা গুলা বলেন গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত ১০ টায় বগুড়া সদরের গোকুল ইউনিয়নের চাঁদমুহা পশ্চিম পাড়া তরুন সংঘ কর্তৃক আয়োজিত শটপিচ ক্রিকেট টুনামেন্ট-২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ্ব এ্যাডভোকেট সোলাইমান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বজলার রহমান সামিউল ইসলাম, বাবু ইসলাম, শামিম ইসলাম, আবু তাহের মাষ্টার, মোস্তফা সহ প্রমূখ।

আযোজক কমিটির মধ্য উপস্থিত ছিলেন মেহেদী হাসান সেলিম, ফেরদৌস রহমান সেলিম, আনোয়ার হোসেন, রিপন, আলী হাসান, আবু বক্কর সিদ্দিক, এমদাদুল হক, জোবায়ের রহমান সাব্বির, সুজন, মাছুদ রানা, আব্দুল জলিল, রাজ্জাক, নুর আলম, স্বপন মিয়া, রবিউল ইসলাম, হয়রত আলী, তৌহিদুল ইসলাম, রানা বাবু, আতিকুর রহমান আলমাছ। রিফারীর দায়িত্বে ছিলেন রেজাউল ইসলাম, সহকারী আতিকুর রহমান আলমাছ, ধারাষ্যকার আপেল মাহমুদ।
খেলায় খেরিয়াপাড়া একতা ক্লাবকে হারিয়ে শশিবদনী একতা সংঘ জয় লাভ করেন। অতিথিরা রানার্স আপ দলকে একটি রাজহাঁস ও চাম্পিয়ান দলকে একটি খাঁসি হাতে তুলে দেন।