মোকামতলা ছাত্রলীগের সহ-সভাপতি যুগ্ন সম্পাদকের শিবগঞ্জ জাতীয় ছাত্র সমাজে যোগদান3 মিনিটে পড়ুন

42

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে মোকামতলা বন্দর শাখার ছাত্রলীগের সহ-সভাপতি রাফসান সাব্বির ও যুগ্ম সম্পাদক ও রহমত আলীর পাপ্পু’র নেতৃত্বে ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠন থেকে নেতাকর্মীর জাতীয় ছাত্রসমাজে যোগদান করে।

জানা যায়, শনিবার (৯জানুয়ারী) সন্ধায় উপজেলার মহাস্থানে শিবগঞ্জ উপজেলা জাতীয় যুবসংহতি আহ্বায়ক ও জেলা জাতীয় পার্টির সদস্য হুসাইন শরীফ সঞ্চয়ের হাতে ফুল দিয়ে সাবেক ছাত্রলীগ নেতা রাফসান সাব্বির ও রহমত আলী পাপ্পু’র নেতৃত্বে বিভিন্ন সংগঠন থেকে নেতাকর্মী জাতীয় ছাত্রসমাজে যোগদান করে।

যোগদানের বিষয়ে সাব্বির ও পাপ্পু বলেন, ব্যক্তিগত কারণে ছাত্রলীগ থেকে পদত্যাগ করে স্বপ্রণোদিত হয়ে জাতীয় ছাত্র সমাজে যোগদান করেছি।

যোগদানের বিষয়ে শিবগঞ্জ উপজেলা যুবসংহতি’র আহ্বায়ক হুসাইন শরীফ সঞ্চয় বলেন, জাতীয় ছাত্রসমাজ ছাত্রদের প্রাণের সংগঠনে পরিণত হয়েছে। তাই ছাত্ররা দলে দলে ছাত্রসমাজে যোগদান করছে।

জানতে চাইলে জাতীয় ছাত্রসমাজ শিবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক গোলাম মোস্তফা বলেন, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় ছাত্রসমাজের প্রতি গভির ভালোবাসা থেকেই তারা ছাত্রসমাজে যোগদান করেছে। আমি বিশ্বাস করি তাদের মতো করেই আগামীতে বিভিন্ন ছাত্র সংগঠন থেকে ছাত্ররা জাতীয় ছাত্র সমাজে যোগদান করবে।

উক্ত যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মো. গোলাম মোস্তফা, সদস্য সচিব মো. মোকারম হোসেন খোকন, শিবগঞ্জ উপজেলা যুগ্ম আহ্বায়ক আবু জুবায়ের সুমন, রেজাউল করিম রেজা, শিবগঞ্জ এম এইচ বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সভাপতি এস এম সাব্বির হোসেন, পৌর জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব, রামিম ইসলাম পাপ্পু, শিবগঞ্জ এমএইচ কলেজের আহবায়ক এসএম সাব্বির হাসান, পৌর ছাত্র সমাজের আহবায়ক দিপ্ত কুমার রনো, পৌর ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক সোহান রহমান, তুষার চৌধুরী যুগ্ম আহবায়ক শিবগঞ্জ উপজেলা শাখা, ওয়াসিব আল ওহী, যুগ্ম আহবায়ক, পৌর শাখা, ইমরান হোসেন, যুগ্ম আহবায়ক পৌর শাখা, সজিব ইসলাম, যুগ্ম আহবায়ক শিবগঞ্জ শাখা,যুগ্ম আহবায়ক শুভ ইসলাম, মিনারুল ইসলাম, ছাত্র সমাজ নেতা আপন চৌধুরী, এমরান হোসেন,সজীব ইসলাম, আপন,আল-আমীন প্রমূখ ।