যাত্রীবাহী বাস মাছের ঘেরে, নিহত ২2 মিনিটে পড়ুন

33

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার শাকদাহ এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। রোববার সকাল ৮টার দিকে ব্রিজের ওপর অন্য একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি শাকদাহ এলাকায় ব্রিজে ওঠার সময় অন্য একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে রাস্তার পাশের মাছের ঘেরে পড়ে যায়। অন্য বাসটি দ্রুত গতিতে পালিয়ে যায়। এ সময় স্থানীয়দের ম্যধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আমরা উদ্ধার কাজ শুরু করি। ইতিমধ্যেই আমরা ২ জনের লাশ উদ্ধার করেছি।
যাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হচ্ছেন- শ্যামনগর উপজেলার আড়পাঙ্গাশিয়া গ্রামের মৃত মাদার মন্ডলের ছেলে রামপদ মন্ডল। অপর নিহতের পরিচয় এখনও জানা যায়নি।

আহত হয়েছেন কমপক্ষে ১৪-১৫ জন। তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সদর হাসপাতালে ভর্তিদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। হতাহতের সংখ্যা বাড়তে পারে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা জানান, এখনও আমাদের উদ্ধার কাজ শেষ হয়নি। তবে হতাহতের সংখ্যা বাড়তে পারে।