সান্তাহার পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থীর অফিস ভাংচুর ও পোষ্টার ছেঁড়ার অভিযোগ2 মিনিটে পড়ুন

48

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহার পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থীর অফিস ভাংচুর ও পোষ্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর বিরুদ্ধে। এ ব্যাপারে রবিবারে উপজেলা রিটানিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টু।

তোফাজ্জল হোসেন ভুট্টু তার অভিযোগে উল্লেখ করেন, আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে গত ৯ জানুয়ারী আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টুর নির্দেশে তার ছেলে আল-মাহিদুল ইসলাম জয়সহ ৩৫ থেকে ৪০ জন সন্ত্রাসী বাহিনী নিয়ে কয়েক দফায় পৌর এলাকার ৪টি নির্বাচনী প্রচার প্রচারণা অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলে।আল-মাহিদুল ইসলাম জয় বিএনপি নেতা কর্মীদের বিভিন্ন হুমকি-ধামকী দিয়ে বলেন, ধানের শীষের অফিস বন্ধ না করলে প্রার্থীসহ কয়েক জনের লাশ ফেলে দিবো। নৌকা মার্কার অফিস পুরে ফেলে বিএনপি প্রার্থী ও সমর্থকদের নামে মামলা করবো। মনে রাখিস আমরা সরকারি দলের লোক।

আওয়ামীলীগ দলীয় প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু পাল্টা অভিযোগ করে বলেন, বিবাদ সৃষ্টির জন্য বিএনপির দলীয় মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টু এ ধরনের মিথ্যা অভিযোগ করে আসছেন।