জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর সৈনিকরা সাধারণ মানুষের পাশে রয়েছে- রিপু

173

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। ৭২ সালের ১০ জানুয়ারি ছিল বাঙালির কাছে বহু কাঙ্খিত, বহুল প্রতীক্ষিত। যাকে কেন্দ্র করে আর যাঁর আহ্বানে সাড়া দিয়ে সশস্ত্র মুক্তিযুদ্ধে অংশগ্রহণ, সেই মহান নেতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনে নতুন করে উজ্জীবিত হয় জাতি। জাতির পিতা সারাজীবন দেশ ও মানুষের কল্যানে কাজ করেছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সারাদেশে বঙ্গবন্ধুর সৈনিকরা সবসময় মানুষের পাশে রয়েছেন। যেকান দূর্যোগে বঙ্গবন্ধু কন্যার নির্দেশে অসহায় মানুষের পাশে রয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। দেশের ও সমাজের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে আমাদের প্রত্যকের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে অসহায় মানুষের কল্যানে। তিনি সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি রবিবার বেলা ১১ টায় শহরের চকসুত্রাপুরে জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল মতিন সরকারের উদ্যোগে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সহস্রাধিক মানুষের হাতে কম্বল তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, উপ-দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, নির্বাহি সদস্য আবু সেলিম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল মান্নান মন্ডল, শহর যুবলীগ নেতা মোশারফ হোসেন বুলবুল, শ্রমিকলীগ নেতা শেখ জালাল, বাবর আলী মোল্লা, ছাত্রলীগ নেতা আসলাম হোসেন প্রমুখ।