পাকিস্তান সুপার লীগে দল পাননি বাংলাদেশি ক্রিকেটাররা1 মিনিটে পড়ুন

31

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

পাকিস্তান সুপার লীগের (পিএসএল) প্লেয়ার ড্রাফটে ছিলেন ২০ বাংলাদেশি ক্রিকেটার। নিলামে দল পাননি কেউই। প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড ও সিলভার- এ চার ক্যাটাগরিতেই বাংলাদেশের ক্রিকেটাররা থাকলেও কারো প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। আগামী ১০ই ফেব্রুয়ারি শুরু হবে পিএসএলের ষষ্ঠ আসর।

গত আসরে লাহোর কালান্দার্সের হয়ে খেলেছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এ আসরে প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না এই বাঁহাতি।

প্লেয়ার্স ড্রাফটের জন্য সবচেয়ে বেশি মূল্যের প্লাটিনাম ক্যাটাগরির ২৫ বিদেশি খেলোয়াড়ের তালিকা প্রকাশ করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেই তালিকায় ছিলেন মোস্তাফিজুর রহমান।

এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ছিলেন ডায়মন্ড ক্যাটাগরিতে। গোল্ড ক্যাটাগরিতে ছিলেন আবুল হাসান রাজু, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, জুবায়ের হোসেন লিখন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ।
আবু সায়েম চৌধুরী, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, মেহেদী হাসান রানা, মনির হোসেন, নাসুম আহমেদ ও রাফসান আল মাহমুদ সিলভার ক্যাটাগরিতে ড্রাফটে স্থান পেয়েছিলেন।