বগুড়া পৌরসভা নির্বাচনে ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সোহাগের ব্যাপক গনসংযোগ

206

রাশেদুল ইসলাম রাশেদ

বর্তমান সময়ে ১৯ নং ওয়ার্ডের আলোচিত নতুন মুখ, জনগণের সেবা করার আকাংখা পোষণ করে একটি দূর্নীতিমুক্ত সমাজ মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা, নারী ও শিশু নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর পদক্ষেপে পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল পৌর ওয়ার্ড গড়ে তুলতে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী-জনাব মোঃ এস.এম.সোহাগ
প্রচার প্রচারণা,গণসংযোগ, ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

স্থানীয় এলাকাবাসীর একাধিক সুত্রে জানা যায়,আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে সবার পরিচিত মুখ ও বগুড়া পৌর ১৯ নং ওয়ার্ডের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ এস.এম.সোহাগ।
এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় মসজিদ মাদ্রাসা ও গরীব দুঃখী সাধারণ মানুষের কন্যাদানে আর্থিক সহায়তাসহ ক্রীড়া সাংস্কৃতিক বিভিন্ন সামাজিক কর্মকান্ডে এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার বংশগত চারিত্রিক পারিবারিক বৈশিষ্ট্য।

তার প্রার্থীতা নিয়ে এলাকার বিভিন্ন বয়সের মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, বিভিন্ন উন্নয়নমুখী কর্মকান্ডে নিজস্ব আর্থিক প্রতিশ্রুতি ও বাস্তবায়নের দৃষ্টান্তস্থাপনে উল্লেখযোগ্য ভুমিকা রাখায় তিনি ইতিমধ্যে এলাকায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। তিনি সকল কে ঐক্যবদ্ধ করতে নির্বাচনের মাঠে বিভিন্ন কাজ করে যাচ্ছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র, শিক্ষক, মুরুব্বিয়ানা সকল ধর্ম বর্ণের মানুষ আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসেবে প্রত্যাশা করছেন।

তিনি ১৯ নং ওয়ার্ডের কালিবালা,শাখারিয়া, মানিকচক, কর্নপুর, রাজাপুর, হটিলাপুর, ডাকুরচক,কুরশা,শটিবাড়ি,,খামারকান্দী,সকল ভোটার বৃন্দের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি জানান সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত একটি মডেল পৌর ও আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পৌরসভা গঠনসহ সকল কর্মকান্ডে জনগণের অংশগ্রহণ ও জবাব দিহিতা নিশ্চিত করাই তার মুল লক্ষ্য। আগামী নির্বাচনে দল তাকে মনোনয়ন প্রদান করলে তিনি কাউন্সিলর বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।।