আসন্ন মথুরাপুর ইউপি নির্বাচনে মহিলা সদস্যপ্রার্থী-সিমা2 মিনিটে পড়ুন

47

ধুনট-বগুড়া প্রতিনিধিঃ ধুনটের মথুরাপুর ইউপি নির্বাচনে সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য প্রার্থী,খাদুলী গ্রামের সন্তান মোঃ খাদেমুল ইসলামের সহধর্মিনী মোছাঃ সিমা খাতুন।

নারীর ক্ষমতায়ন,ন্যায় বিচার,সুশিক্ষা ,সমঅধিকার প্রতিষ্ঠায় আপনাদের মাঝে আবারো এসেছি। এমনটাই বলছিলেন সাবেক মহিলা ইউপি সদস্য মোছাঃ সিমা খাতুন। তিনি আরো বলেন, পূর্বে আপনারা আমাকে বৈদ্যতিক বাল্ব মার্কায় বিপুল ভোটে বিজয়ী করেছিলেন। এজন্য আমি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আসন্ন ৯ নং মথুরাপুর ইউপি নির্বাচনে ৪,৫,৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য হিসাবে আবারো আপনাদের সমর্থন,দোয়া ও রায় প্রত্যাশী। তাই আপনাদের পবিত্র ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আমাকে আবারো জনসেবা করার সুযোগ দিন। আমি কথাদিচ্ছি,আমার সততা,নিষ্ঠা ও কর্মতৎপরতায় উল্লেখিত ওয়ার্ডে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে যেতে চাই।

এ প্রসঙ্গে খাদুলী গ্রামের বাসিন্দা সাবেক জেলা ও দায়রা জজ তাজ মোহাম্মদ শেখ বলেন, মহিলা ইউপি সদস্য প্রার্থী সিমা একজন শিক্ষিত সচেতন ভদ্রঘরের সন্তান। তিনি পূর্বেও ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তাঁর আচার আচরনে এলাকাবাসী সন্তুষ্ট। আমি ব্যক্তিগত ভাবে মনে করি সামাজিক কল্যাণ ও নারীর ক্ষমতায়নে এমন শিক্ষিত সচেতন লোকেরই প্রতিনিধিত্ব দরকার।

ইউপি সদস্য প্রার্থী সিমা খাতুন প্রসঙ্গে ৪ নং ওয়ার্ডের বাসিন্দা সাবেক ইউপি সচিব আব্দুল কুদ্দুস বলেন,আমি বিগত দিনে তাঁর আচার আচরন দেখে মুগ্ধ হয়েছি। তিনি বরাবরই একজন জনবান্ধব জনপ্রতিনিধি হিসাবেই পরিচিত।