জসীম গিয়েছিলেন মাহফিলে, ২ দিন পর মিলল লাশ2 মিনিটে পড়ুন

37

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় নিখোঁজের দুই দিন পর এক দিনমজুর জসীম উদ্দিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বাড়ির পাশে একটি ফিশারির পাড় থেকে তার লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জসীম উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের ধিতপুর গ্রামের কৃষক নিয়াজ উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার রাতে ধিতপুর তালিমুল কুরআন কওমী মাদরাসার ওয়াজ মাহফিলে যায় জসীম। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা থাকে মোবাইল করলে জসীম অনেক দূরে বলে লাইন কেটে দেয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে কোথাও পাওয়া যায়নি। আজ ভোরে বাড়ির পাশে একটি ফিশারির পাড়ে একটি লাশ দেখেন স্থানীয়রা। পরে পরিবারের সদস্যরা তার লাশ সনাক্ত করে। খবর পেয়ে ফুলপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজর মর্গে পাঠায়।

নিহতের বোন পারুল ও জমিলা খাতুন জানান, নতুন একটি মোবাইল ফোন ও নগদ ৫০০টাকা ছিল জসিমের সঙ্গে। স্থানীয়দের ধারণা, টাকা ও মোবাইলের জন্য ঘটতে পারে এ লৌমহর্ষক হত্যাকাণ্ড।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, লাশের শরীরে ও মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। মামলার প্রস্তুতি চলছে।