বগুড়ায় নামাজ পড়তে এসে অজ্ঞাত ১ ব্যক্তির মৃত্যু

114

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

মসজিদে নামাজ পড়তে এসে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (১১ জানুয়ারী) বিকালে আসর নামাজের সময় বগুড়া শহরের উপশহর এলাকায় বক্ষব্যাধি হাসপাতাল মসজিদে এই ঘটনা ঘটে‌। স্থানীয় মুসল্লিরা জানান বিকালে আসর নামাজের সময় ওই ব্যক্তি মসজিদে আসে এরপর তিনি অজু শেষ করে এসে সবাইকে জানান তার শরীর দুর্বল হয়ে যাচ্ছে।

তখন স্থানীয় মুসল্লীরা মসজিদে বিশ্রামের ব্যবস্থা করে দিয়ে নামাজে চলে যায়। কিন্তু নামাজ শেষ করে এসে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে বুঝতে পারে তার মৃত্যু হয়েছে। স্থানীয়রা আরো জানান তিনি ওই এলাকার কেউ নন। তার কাছে থাকা ব্যাগ থেকে জানতে পারা যায় তিনি ভিক্ষাবৃত্তি করতেন।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নান্নু খান জানান স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই আমাদের কাছে মনে হয়েছে তার বয়স বেশি হাওয়াই শারীরিক কোন অসুস্থতা থেকে হয়তো মৃত্যু হয়েছে।এছাড়া স্থানীয়রা কেউ তাকে দেখে পরিচিত বলে সনাক্ত করতে পারে নাই। তিনি আরো জানান লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে লাশের কোন জায়গায় ক্ষত বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানা গেছে।।