রোগী দেখতে গিয়ে ট্রাক কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ

100

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

রাজধানীর শ্যামলীতে সড়ক দুর্ঘটনায় ইজদাদুল হক নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ১১টার দিকে শ্যামলীতে পথচারী পারাপারের ওভার ব্রীজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সড়কে সামান্য ফাঁকা জায়গা পেতেই হঠাৎ পানিবাহী একটি ট্রাক দ্রুত গতিতে সামনে এগিয়ে আসে। ট্রাকটি প্রথমে একটি বাস ও সিএনজিকে ডান পাশ থেকে ধাক্কা দেয়। একই পাশে থাকা মোটরসাইকেল আরোহী ইজদাদুল হক ট্রাকের নিচে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। একই সময় নিয়ন্ত্রণহীন ট্রাকটি দুটি রিক্সা ও একটি সিএনজিকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে দিলে আহত হন আরও দুজন জন। পরে গুরুতর অবস্থায় ইজদাদুলকে ঢাকা মেডিকেলে নেয়ার পর মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের বোন জামাই ওবায়দুল হক জানান, ইজদাদুল এক স্বজনকে দেখতে শিশু হাসপাতালে যাচ্ছিলেন। পথে তিনি দুর্ঘটনার শিকার হন। ইজদাদুল বাংলাবাজার হক শপ পাবলিকেশনে কাজ করতেন। চার মাস আগে গ্রামের বাড়ি থেকে ঢাকায় কাজ করতে আসেন। এরপর তিনি গেন্ডারিয়ার লোহারপুল এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা সদরের কোতোয়ালি থানা রসুলপুর গ্রামে। বাবা কৃষক আনিসুল হক।

এ ঘটনায় চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করে জনতা। আর ঘাতক ট্রাকটিকেও জব্দ করা হয়েছে।

এ বিষয়ে তেজগাঁও বিভাগের এসি মোহাম্মদ মাহমুদ খান জানান, ট্রাকটি কোথায় যাচ্ছিল আমরা এখনো জানতে পারিনি। আমরা হেলপারকে আটক করেছি। নিহত ইজদাদুলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে, রাজধানীর আসাদ গেট এলাকায় অপর একটি ইটবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায়। এতে কেউ হতাহত না হলেও বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারতো বলে জানান প্রত্যক্ষদর্শীরা।