বগুড়া মেডিকেল হল এর যাত্রা শুরু2 মিনিটে পড়ুন

47

আবু সাঈদ হেলাল স্টাফ রিপোর্টার

বগুড়া সদর উপজেলায় থানা রোড¯ খান মার্কেটে দেশী-বিদেশী ঔষধ ও সার্জিক্যাল সামগ্রী খুচরা এবং পাইকারী বিক্রেতা প্রতিষ্ঠান বগুড়া মেডিকেল হল ফার্মেসি এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুর পোনে ১২টার দিকে বগুড়া মেডিকেল হল এর উদ্বোধন করেন বাংলাদেশ কেমিষ্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতি বগুড়া শাখা ও বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি (গাবতলী উপজেলা চেয়ারম্যান) রফি নেওয়াজ খান রবিন।
উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সহকারী পরিচালক বগুড়া ঔষধ প্রশাসন মোঃ শরিফুল ইসলাম মোল্লা, বাংলাদেশ কেমিষ্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতি বগুড়া শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, সম্মানিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও আলেয়া কর্পোারেশন ঢাকা এর স্বাত্তাধিকারী মোঃ নজরুল ইসলাম।
এছাড়াও উপস্হিত ছিলেন এবিএম বাবলা, বাদল কুন্ডু, সোহেল, ইউনুস আলী, কামরুজ্জামান, খোকা, সঙ্গীত রায় বাপ্পি, তানশেন আলম, কমল, আবু সাইদ হেলাল, সাবু ইসলাম, আপেল, জাহিদ, কাশেম, তাহের প্রমূখ।
বগুড়া মেডিকেল হল এর প্রোপাইটর মোঃ মাসুদ রানা ও মোঃ ইনছান আলী জানান, তাদের প্রতিষ্ঠানে দেশী-বিদেশী ঔষধ ও সকল প্রকার সার্জিক্যাল সামগ্রী খুচরা ও পাইকারী বিক্রয় হবে।
অনুষ্ঠানে প্রথমে বেলুন উড়িয়ে, পায়রা উড়িয়ে ও ফিতা কেটে প্রথান অতিথি বগুড়া মেডিকেল হলের যাত্রা শুরুর উদ্বোধন করেন। উদ্বোধন শেষে দোয়া অনুষ্ঠিত হয়।