আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন কাউন্সিলর প্রার্থী- শফিক

185

রাশেদুল ইসলাম রাশেদ স্টাফ রিপোর্টার

শুক্রবার (১৫ জানুয়ারী) জুম্মার নামাজ শেষে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে বগুড়া শহরের ১৮নং ওয়ার্ডের মগলিশপুর ফুলবাড়ী উত্তর মধ্য ও দক্ষিণ পাড়া এলাকায় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে গণসংযোগ কালে তিনি জানান আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দি মুক্তির আন্দোলন গড়ে তুলতে সারাদেশ সহ অত্র ওয়ার্ডে বেগম জিয়া ও তারেক রহমানের হাতকে আরো শক্তিশালী ও বেগবান করতে তরুণ প্রজন্মকে নির্বাচিত করতে হবে। এসব কথা বলেন বিএনপি মনোনয়ন প্রত্যাশী ও সাবেক ছাত্রনেতা জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম শফিক।

গণসংযোগকালে তিনি আরও বলেন-অত্র ওয়ার্ডে পানি নিষ্কাশন ব্যবস্থা,বৈদ্যুতিক লাইট সঠিকভাবে স্থাপনা, সকল স্থানে পরিস্কার-পরিচ্ছন্নতা বজায় রাখা। ওয়ার্ডের সকল দুস্থ মানুষের বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা অগ্রাধিকার ভিত্তিতে সুষ্ঠুভাবে বন্টন করা। ওয়ার্ড আধুনিকায়ন করার লক্ষ্যে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা এবং আলোকিত ১৮ নং ওয়ার্ড গড়ে তোলা সহ। ওয়ার্ডের সকল রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ ও মন্দিরের উন্নয়নে ব্যবস্থা গ্রহণ করা। ওয়ার্ডের মশক নিধন কার্যকর, পোলিও টিকা এবং ভিটামিন এ ক্যাপসুল ক্যাম্পেইন নিয়মিতভাবে কার্যকর করা হবে বলে জানিয়েছেন তিনি। ১৮ নং ওয়ার্ডের অধিকাংশ ভোটাররাই পুরাতনদের বাদ দিয়ে তরুণ প্রজন্মের সাধারণ কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম শফিককে ভোট প্রদান ও জয়যুক্ত করতে অবহেলিত মহল্লাগুলোর সাধারন মানুষের জীবন যাত্রার মানউন্নয়ের লক্ষ্যে সেচ্ছায়শ্রম দিয়ে প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন বলে জানান।

এসময়- সাইদুর রহমান- যুগ্ন-আহবায়ক ১৮নং ওয়ার্ড বিএনপি, নান্টু প্রামাণিক যুগ্ন-আহবায়ক ১৮নং ওয়ার্ড বিএনপি, সাখাওয়াত হোসেন- সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ১৮নং ওয়ার্ড বিএনপি, হারুনুর রশিদ- সাবেক সাংগঠনিক সম্পাদক আঞ্চলিক কমিটি ১৮নং ওয়ার্ড বিএনপির আঞ্চলিক কমিটি, জাহিদুল ইসলাম সোহেল- সাবেক বিএনপি নেতা ১৮ নং ওয়ার্ড, রাজু সরকার- সাবেক যুবদল নেতা,রবিউল ইসলাম আওয়াল- সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা ছাত্রদল, ভিপি সনি, মাহমুদুন্নবী কনক- সহ-সভাপতি জেলা ছাত্রদল, কাওছার কলিংস- সহ-সভাপতি জেলা ছাত্রদল, আল আমিন- সহ-সভাপতি জেলা ছাত্রদল, এ্যাডভোকেট আরিফুল ইসলাম আরিফ, সৈয়দ নাহিদ হাসান- সহ প্রচার সম্পাদক জেলা ছাত্রদল, এ্যাডভোকেট মেহেদি হাসান নিরব, তাজুল ইসলাম, শ্রাবণ, রেজওয়ান, আমিনুর রহমান, সনি, বাবু, মামুন, সাব্বির হোসেন ছাত্রনেতা সরকারি আজিজুল হক কলেজ, শরিফুল ইসলাম- ছাত্রনেতা সরকারি আজিজুল হক কলেজ, টগর- ছাত্রনেতা সরকারি আজিজুল হক কলেজ, শাওন- ছাত্রনেতা সরকারি আজিজুল হক কলেজ বগুড়া,তাওহীদ- শহর ছাত্রনেতা, আরিফ- শহর ছাত্রনেতা, সুলতান- শহর ছাত্রনেতা, লুৎফর রহমানসহ ১৮ নং ওয়ার্ড বিএনপি’র সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।।