দেশে ফিরেই সব খোয়ালেন সৌদি প্রবাসী

107

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

হয়রত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দন থেকে প্রাইভেটকার যোগে বাড়ি ফেরার পথে সৌদি প্রবাসী মো. হারিছ মিয়া (২৫) ও তার দুই মামাতো ভাইকে আটকে রেখে সৌদি রিয়াল, স্বর্ণাঙ্কার ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে নরসিংদীর রায়পুরা পৌর এলাকার তুলাতুলীর একটি গাড়ির গ্যারেজ থেকে তাদেরকে উদ্ধার করেন।

এ ঘটনায় জড়িত মো. দেলোয়ার (৪০) ও প্রাইভেটকারে চালক ইদ্রিস মিয়া (২৫) বিরুদ্ধে ভুক্তভুগীর মামা মো. দুলাল ভূঁইয়া বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। তাঁরা দুজই রায়পুরা পৌর এলাকার তুলাতুলীর বাসিন্দা। গত মঙ্গলবারে (১২ জানুয়ারির) ওই ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেননি।

আজ বৃহস্পতিবার দুপুরে রায়পুরা সাংবাদিক ফোরামের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছে ভুক্তভুগী প্রবাসী হারিছ মিয়া।

তিনি আরো বলেন, ঢাকা মেট্রো গ-২২-১৫৬৮ নম্বর প্রাইভেটকারটি রায়পুরা পৌর এলাকার তুলাতুলী পৌঁছার পর চালক গাড়িটি দ্রুত দেলোয়ারের গ্যারেজে প্রবেশ করায়। এরপর দেলোয়ার ও প্রাইভেটকারে চালক ইদ্রিসসহ দুই অজ্ঞাত ব্যক্তি দেশীয় অস্ত্র ঢেকিয়ে তাদের সঙ্গে থাকা ৪ হাজার সৌদি রিয়াল, চারভরি স্বর্ণাঙ্কার ও একটি স্মার্ট মোবাইল সেট ছিনিয়ে নেয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভুগীর মামা ডাঃ হারুন অর রশিদ, দুলাল ভূঁইয়া, মামাতো ভাই মো. মোখলেছ ভূঁইয়া, মো. খোরশেদ আলম।