শেরপুর পৌরসভা নির্বাচনে ভোট কেন্দ্রের নির্বাচনী উপকরণ হস্তান্তর

137

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য শেরপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে ভোটকেন্দ্রের প্রয়োজনীয় নির্বাচন উপকরণ শেরপুর উপজেলা অডিটোরিয়াম থেকে হস্তান্তর করেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোছা. আছিয়া খাতুন।

আগামীকাল ১৬ জানুয়ারি বগুড়া জেলাধীন শেরপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনকে কেন্দ্র করে শেরপুর উপজেলা সহকারী রিটার্নিং অফিসার কর্তৃক যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। শুক্রবার দুপুর ২.৩০ ঘটিকার সময় ১১ টি কেন্দ্রের ১১জন প্রিজাইডিং অফিসারের নিকট সংশ্লিষ্ট ভোটকেন্দ্রের যাবতীয় উপকরণ হস্তান্তর করেন শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মোছা.আছিয়া খাতুন।
এ সময় উপস্থিত ছিলেন ১১টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও দায়িত্বপ্রাপ্ত পুলিশ-আনসার সদস্যরা।

নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন জানান, শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহন চলবে। এজন্য প্রতিটি কেন্দ্রের জন্য নির্বাচনী সামগ্রী প্রেরণ করা হয়েছে। ব্যালট পেপার পাঠানো হবে শনিবার সকালে। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করে ভোটকেন্দ্রে আসার জন্য অনুরোধ করেছেন। শেরপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৭৫৪ জন। তারমধ্যে পুরুষ ১১ হাজার ৪১৫, মহিলা ১২ হাজার ৩৩৯। ৯টি ওয়ার্ডে ১১টি ভোট কেন্দ্র রয়েছে।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ জানান আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে স্থানীয় প্রশাসনের পাশাপাশি তিনজন ম্যাজিস্ট্রেট দায়িত্বপ্রাপ্ত হয়েছে । সুষ্ঠু এবং নিরপেক্ষ ভোট গ্রহণ অনুষ্ঠানের ব্যাপারে তিনি আশাবাদী।