উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দায়িত্বশীল ব্যক্তিকে ভোট দিবেন –উপজেলা চেয়ারম্যান রিজু3 মিনিটে পড়ুন

39

সোহাগ মাহবুব: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দায়িত্বশীল ব্যক্তিকে ভোট দিবেন, যারা ভোটে জয় লাভ করে আপনাদের সেবাই নিয়জিত থাকবে। মহাস্থানের বিভিন্ন রাস্তাঘাট, কালভাট, ব্রিজ, স্কুল, কলেজ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করবেন। আপনারা শুধু যোগ্য প্রার্থী দেখে ভোট দিবেন, যে নিজের কথা না ভেবে ইউনিয়নের উন্নয়নের কথা ভাববে। গত ইউপি উপনিবার্চনে আমরা আপনাদের একজন প্রার্থী দিয়েছিলাম আপনারা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছিলেন। আশা রাখি আপনারা এইবার ইউপি নির্বাচনে আবারও আমাদের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। শিবগঞ্জ উপজেলা পরিষদের দায়িত্ব নিবার পরে থেকে মাদক, চাঁদাবাজী বাল্যবিবাহ, ইভটিজিং সহ সবধরনের অপরাধ কমাতে সক্ষম হয়েছি উপরোক্ত প্রধান অতিথি বক্তব্যে কথা গুলো বলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফিরোজ আহমেদ রিজু।

রবিবার (১৭জানুয়ারি) রাত ৯টায় বগুড়া শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের গড় মহাস্থান যুব সমাজ কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২১ইং অনুষ্ঠিত হয়েছে।
গড় মহাস্থান বৃন্ধি প্রতিবন্ধি অষ্টিটিক বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শাহিনুর ইসলামের সভাপতিত্বে বরেণ্য অতিথি হিসাবে বক্তব্য রাখেন রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।
এসময় তিনি বলেন গত উপনির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়েছিলেন, আমি আপনাদের প্রতিনিধি হিসাবে আপনাদের সেবা করতে পারেছি, এবং রায়নগর ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তোলার লক্ষে কাজ করেছি। আশা রাখি সামনে রায়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে আমাকে আবার পুনরায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও মহাস্থান কাচামালের ব্যবসায়ীর সভাপতি আলহাজ্ব বাবুল মিয়া বাবু, ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোফা, আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল মন্ডল, আল মামুন, মোজাফফর হোসেন।
আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্ভব্য ইউপি সদস্য পদপ্রার্থী ইসরাফিল আলম, শহিদুল ইসলাম, আতাউর রহমান, মুনসুর রহমান আকাশ, সোহেল রানা, মাসুদ রানা, শরিফুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী ও হাট ইজারাদার জিয়াউর রহমান জিয়া ও সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে প্রথম পর্ব পুরস্কার বিতরণ শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।