শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার -সাহাদারা মান্নান এমপি2 মিনিটে পড়ুন

50

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধিন সরকার কৃষক বান্ধব সরকার। এ সরকার কৃষি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। অতীতে বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে এই সোনাতলার পার্শ্ববর্তী মহিমাগঞ্জে সারের জন্য ৬ জন কৃষককে গুলি খেয়ে মরতে হয়েছে। আর বর্তমান সরকারের শাসনামলে সারের জন্য কোনো সমস্যায় পরতে হয়নি। সারই কৃষককে খুঁজে বেড়ায়। এটিই আওয়ামী লীগ ও বিএনপি জামাত জোট সরকারের মধ্যে পার্থক্য। তাই এ সরকার কৃষক বান্ধব সরকার। আর বিএনপি কৃষক মারার সরকার।

তিনি ১৭ জানুয়ারী রোববার বগুড়ার সোনাতলা উপজেলার শ্যামপুর এলাকায় খামার পদ্ধতি গবেষনার মাধ্যমে কৃষকের জীবন মান উন্নয়নে চর ইকো-সিস্টেম প্রকল্পের আওতায় মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার এদেশের খেটে খাওয়া অভাবী মানুষের সরকার।
মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ আককাছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রকল্প প্রিন্সিপাল ইনভেসটিগেটর ড. মোঃ ফারুক হোসেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মাসুদ আহমেদ,এমপি পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ শাখওয়াত হোসেন সজল ও পাকুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক সরকার প্রমুখ।
শেষে প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।