সারিয়াকান্দিতে ছাত্রলীগ নেতা গৌরবের বাবার মৃত্যুতে উপজেলা ছাত্রলীগের শোক2 মিনিটে পড়ুন

36

পাভেল মিয়া, সারিয়াকান্দি(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার শহর শাখার (ভারপ্রাপ্ত) সাধারণ-সম্পাদক মোঃ গৌরব সরকারের বাবা পুটু সরকারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন উপজেলা শহর শাখা ছাত্রলীগ।
তার বাবার আকস্মিক মৃত্যুতে সারিয়াকান্দি উপজেলার শহর শাখার ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত।
শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগর এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল।
সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ব্যাপারে এক স্ট্যাটাসে লিখেছেন, “ একটি শোক সংবাদ বাংলাদেশ ছাত্রলীগ,সারিয়াকান্দি শহর শাখার সাধারণ-সম্পাদক (ভারপ্রাপ্ত), মোঃ গৌরব সরকার এর পিতা মরহুম পুটু সরকার আজ ভোর ০৪ঃ০০ ঘটিকায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের মৃত্যুতে আমরা সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ পরিবার গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ্ শোকসন্তপ্ত পরিবারকে এই শোক কাটিয়ে উঠতে রহমত ও ধৈর্য্য ধারণ করার ক্ষমতা দান করুক এবং মরহুমকে জান্নাতুল ফিরদাউস দান করুক। আমিন।
উল্লেখ্য পুটু সরকার বুধবার (২০ জানুয়ারী) ভোর ৪টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, ছেলে-মেয়ে ও অসংখ্য আত্নীয় স্বজন ও গুনগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।