পি কে হালদারের আইনজীবীসহ দুই জন গ্রেপ্তার2 মিনিটে পড়ুন

30

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

আড়াই হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পালিয়ে যাওয়া আলোচিত পি কে হালদারের মামলায় তার আইনজীবী সুকুমার মৃধাসহ দু’জনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গ্রেপ্তারকৃত অন্যজন হলেন- সুকুমারের মেয়ে অনিন্দিতা মৃধা। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমাজর ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে অনুসন্ধান কর্মকর্তা সংস্থাটির উপ-পরিচালক মো. সালাউদ্দিন তাদেরকে গ্রেপ্তার দেখান।

প্রণব কুমাগর বলেন, পি কে হালদারের এই দুই সহযোগীকে আজ সকাল ১০টা থেকে জিজ্ঞাসাবাদ শুরু হয়, জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ায় তাদের দুপুরে গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তারের পর দুপুর সোয়া ২টার দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়। এ সময় সুকুমার মৃধা সাংবাদিকদের বলেন, পত্রিকায় যা লেখালেখি হচ্ছে সেই বিষয়ে পি কে হালদারের কোনো ঘটনার সাথে আমি জড়িত নই। তিনি কেবল আমার ক্লাইন্ট।

এর আগে গত ১৩ই জানুয়ারি পি কে হালদারের আরেক সহযোগী অবন্তিকা বড়ালকে গ্রেপ্তার করে দুদক। মামলার তদন্তে সংশ্লিষ্টতা পাওয়ায় এর আগে গত ৪ঠা জানুয়ারি তার আরেক ঘনিষ্ঠ সহযোগী শংখ ব্যাপারীকে গ্রেপ্তার করা হয়।