নৌকা প্রার্থীর অতীতের কর্মকান্ড নিয়ে আলোচনার জেরে

শিবগঞ্জে নির্বাচনী সভা থেকে উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদকের সভাস্থল ত্যাগ

3 মিনিটে পড়ুন
41

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী বিশেষ বর্ধিত সভার সভাস্থল থেকে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে সভাস্থল ত্যাগ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা।
২৩ জানুয়ারী সোমবার দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত নির্বাচনী বিশেষ বর্ধিত সভার শুরুতেই বর্তমান মেয়র ও নৌকার মেয়র প্রার্থীর অতীতের কর্মকান্ড তুলে ধরে উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান শেখ ক্ষোভ, দুঃখ ও আক্ষেপ প্রকাশ করে বক্তব্য দেয়। এমন বক্তব্যের জেরেই অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুসহ জেলা নেতৃবৃন্দের সামনে সভাস্থল ত্যাগ করেন উপজেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা। প্রধান অতিথি বারবার সভাস্থল ত্যাগ করতে নিষেধ করলেও তার কথার কর্ণপাত না করে সভাস্থল ত্যাগ করে সাধারণ সম্পাদক। সভাস্থল ত্যাগের বিষয়ে মোস্তাফিজার রহমান মোস্তা বলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থীর বিরুদ্ধে অসংগতিমূলক বক্তব্য দিলে আমি প্রধান অতিথিকে অবগত করি। প্রধান অতিথি বিষয়টি আমলে না নিলে আমি তার বক্তব্যের প্রতিবাদে সভাস্থল ত্যাগ করি।
পরে তাকে ছাড়ায় নির্বাচনী বিশেষ বর্ধিত সভা চলতে থাকে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে আয়োজিত নির্বাচনি বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি টিজামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুল, সাগর কুমার রায়। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুর ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান শেখ, বগুড়া জেলা পরিষদের সদস্য আঃ করিম, যুবলীগের সভাপতি আঃ ছাত্তারসহ ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। নির্বাচনী বর্ধিত সভায় বক্তারা উন্নয়নের ধারাঅব্যহত রাখতে সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান জানান।