শেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র কে গণসংবর্ধনা4 মিনিটে পড়ুন

44

মোঃ জাকির হোসেন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে সদ্য অনুষ্ঠিত হওয়া পৌর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী বিএনপি’র সাবেক আহবায়ক স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব জানে আলম খোকাকে শেরপুর উপজেলার সম্মিলিত শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে গণসংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, ২৩ জানুয়ারি শনিবার বেলা ৩ ঘটিকায় করোতোয়া গেটলক টার্মিনাল চত্বরে শেরপুর উপজেলার সম্মিলিত শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে শেরপুরের গণমানুষের নেতা বি এন পির সাবেক আহবায়ক বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী নবনির্বাচিত পৌর মেয়র জানে আলম খোকা কে গণসংবর্ধনা প্রদান করা হয়। উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব জানে আলম খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো. অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শিরু, আলহাজ্ব মোঃ শাহ আলম পান্না, আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম আরফান, আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল মামুন জিহাদ, মোঃ গোলাম রব্বানী, মোঃ আরিফুর রহমান মিলন সভাপতি শেরপুর সম্মিলিত শ্রমিক ঐক্য পরিষদ এবং সঞ্চালনায় ছিলেন মোঃ মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক শেরপুর উপজেলা সম্মিলিত শ্রমিক ও ঐক্য পরিষদ।
অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত এবং দোয়া খায়ের করা হয়। এরপর প্রধান অতিথি নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ জানে আলম খোকা এবং বিশেষ অতিথিবৃন্দ সহ পৌর কাউন্সিলর কে ফুল দিয়ে বরণ করে নেন সম্মিলিত শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।
সম্মিলিত শ্রমিক ঐক্যপরিষদের গণসংবর্ধনা অনুষ্ঠানে ডিজিটাল ও মাদকমুক্ত পৌরসভা গড়ে তোলার ঘোষণা নবনির্বাচিত মেয়র আলহাজ্ব জানে আলম খোকা।
গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এই ঘোষণা দেন তিনি। শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন প্রাঙনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক আরিফুর রহমান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র জানে আলম খোকা আরও বলেন, পৌরসভার নাগরিকদের সব ধরণের সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে। শহরে থাকবে না কোনো শুকর আর বেওয়ারিশ কুকুরের বিচরণ। টেনে ধরা হবে মাদকের লাগাম। এছাড়া শ্রমজীবি মেহনতি মানুষের ভাগ্নোন্নয়নে নানামুখি পরিকল্পনা নেয়া হবে। এক্ষেত্রে নিজেকে উৎসর্গ করার ঘোষণাও দেন তিনি। এর আগে জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন, জেলা ট্রাক-ট্যাংলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন, ভ্যান শ্রমিক, কুলি শ্রমিক ইউনিয়নসহ অন্তত ত্রিশটি শ্রমিক সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়রকে এই ফুলেল গণসংবর্ধনা দেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি, জাকারিয়া মাসুদ, শেরপুর বাসষ্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুল ইসলাম শিরু, সংবর্ধনা অনুষ্ঠানের অন্যতম বিশেষ অতিথি বিশিষ্ট আইনজীবি এ্যাড. আবুল কালাম আজাদ, শ্রমিক নেতা মতিউর রহমান মতি প্রমুখ বক্তব্য রাখেন।