সোনাতলায় তিনটি চোরাই মোটরসাইকেলসহ দুই যুবক গ্রেফতার2 মিনিটে পড়ুন

35

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে।

জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বিপিএম বার এর দিক নিদের্শনায় এবং সোনাতলার থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা এর নেতৃত্বে এসআই আমিনুল ইসলাম, এসআই, আলমগীর হোসেন পিপিএম, সঙ্গীয় ফোর্সসহ ২২জানুয়ারী শুক্রবার বিকালে উপজেলার বালুয়াহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন।অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর দলের দুই সদস্য পাভেল ও জাহিদুলকে আটক করেছেন। আটককৃতরা হলেন, উপজেলার বালুয়া ইউনিয়নের দক্ষিন আটকড়িয়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে পাভেল ও বগুড়া সদরের বাংলাবাজার, হুকমাপুর গ্রামের মৃত ফারাজ মুন্সীর ছেলে জাহিদুল ইসলাম (২৬), সে বর্তমানে শ্বশুর বাড়ি সোনাতলা পৌর এলাকার আগুনিয়াতাইড় ( খানপাড়া) বসবাস রত।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে বিভিন্ন গাড়ীর যন্ত্রাংশ দ্বারা তৈরীকৃত নম্বর বিহীন তিনটি চোরাই মোটর সাইকেল যাহা ১১০ সিসি টিভিএস মেট্রো প্লাস, ১১০ সিসিহিরো স্পিলিন্ডার ও একটি কালো রং এর রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল উদ্ধার করে সোনাতলা থানা পুলিশ।

এ বিষয়ে ২২জানুয়ারী ৪১৩/৩৪ ধারা মোতাবেক সোনাতলা থানায় একটি মামলা হয় মামলা নং-০৬। ২৩ জানুয়ারি শনিবার সকালে গ্রেফতারকৃতদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।