আমাদের ধর্ষণ করবে? সাহস থাকলে এসো: নুসরাত2 মিনিটে পড়ুন

48

বিনোদন ডেস্ক

টালিউড অভিনেত্রীদের নির্যাতনের হুমকির বিরুদ্ধে প্রতিবাদ সভায় বিজেপি নেতাদের বিরুদ্ধে হুঙ্কার তুলেছেন সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তার মতে, বাংলার মেয়েদের ভয় দেখিয়ে দমন করা সম্ভব নয়। যে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন নারী, সেখানকার মেয়েরা ধর্ষণের হুমকিকে ভয় পায় না।

সোমবারের (২৫ জানুয়ারি) ওই প্রতিবাদ সভায় নুসরাত জাহান বলেন, আমাদের ধর্ষণ করবে? সাহস থাকলে এসো। আমাদের বাড়ির লোক আছে, ভাই আছে, দাদা আছে আমাদের মাথার ওপর লোক আছে। বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে, বটি আছে, খুন্তিও আছে।

অন্যায়ের বিরুদ্ধে সমবেত হয়ে এগিয়ে আসার বার্তাও শোনা গেছে নুসরাতের গলায়। মানুষকে ‘চোখ-কান খোলা’ রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, কোনো ঝামেলা হলেই নিজের দলের নারী কর্মীদের এগিয়ে দেয় বিজেপি। কারণ মেয়েদের সম্মান করতে জানে না তারা। আজ সায়নী-দেবলীনার সঙ্গে যা হয়েছে তা যাতে আর কোনো মেয়ের সঙ্গে না হয়, সেই জন্যই এই মঞ্চে এসেছি।

এদিন পরিচালক গৌতম ঘোষ বলেন, আজ সবাইকে এই ঘটনার প্রতিবাদে ঐক্যবদ্ধ হতে হবে।

উল্লেখ্য, সম্প্রতি টেলিভিশন টকশো ও সোশ্যাল মিডিয়ার বিতর্ককে কেন্দ্র করে অভিনেত্রী দেবলীনা ও সায়নীকে ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ উঠে। এর প্রতিবাদেই কলকাতায় প্রতিবাদ সমাবেশ করেন শিল্পীরা।