নিজ বাড়ি থেকে অভিনেত্রীর মরদেহ উদ্ধার2 মিনিটে পড়ুন

46

বিনোদন ডেস্ক

নিজ বাড়ি থেকে কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) বেঙ্গালুরুর মগাধি রোডের প্রগতি লেআউটে নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে বিষয়টিকে আত্মহত্যা বলে উল্লেখ করেছেন পুলিশ।

এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী। গত রোববার রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। তার মৃত্যুতে নড়েচড়ে উঠেছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি।

বেঙ্গালুরু পুলিশ ভারতীয় গণমাধ্যমকে জানায়, মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর দেহ। যা আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, এর আগেও আত্মহত্যা চেষ্টা করেছিলেন এ অভিনেত্রী। মানসিক অবসাদ নিয়ে মুখও খুলেছিলেন তিনি। তারপর থেকে আলোচনায় এ অভিনেত্রী। এর আগে, গত বছর ২২ জুলাই ফেসবুকে জয়শ্রী লেখেন, ‘আই কুইট… বিদায় জানালাম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে’।

পরে অবশ্য পোস্টটি মুছে ফেলেন এ অভিনেত্রী। নতুন পোস্টে লেখেন, ‘আমি ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা।’ ব্যক্তিগত জীবনে নানা সমস্যার মুখে পড়ছেন জয়শ্রী। ছোটবেলা থেকেই বারবার কাছের মানুষদের দ্বারা প্রতারিত হয়েছেন তিনি। সেই ধাক্কা তিনি আর সহ্য করতে পারছিলেন না।

২০১৭ সালে ‘উপ্পু হুলি খারা’ সিনেমায় অভিনয় করে রূপালি পর্দায় পা রাখেন জয়শ্রীর। ‘ব্ল্যাক’ শিরোনামের একটি কন্নড় সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বিগ বস সিজন তিনের প্রতিযোগীও ছিলেন জয়শ্রী রামাইয়া।