মারিয়া মিম এবার গোলাপি2 মিনিটে পড়ুন

37

বিনোদন ডেস্ক

ছিলেন সংসারী। নিজের সন্তানকে মানুষকে করা নিয়ে ব্যস্ততায় কেটেছে অনেকটা। সন্তান বড়ো হবার সঙ্গে সঙ্গে ভাবলেন নিজের ইচ্ছেটাকে এবার শান দেবেন, ফের ফিরবেন বর্ণিল দুনিয়ায়। কিন্তু স্বামীর সঙ্গে দ্বন্দ্ব তৈরি হয়ে যায়। সে ইচ্ছাকে অবশ্য দমন করেননি মারিয়া। বেছে নিয়েছেন ভিন্নপথ। তবে ক্যারিয়ার নিয়ে আপস করেননি মারিয়া মিম। কাজক করছেন শোবিজে।

সাভারে অবস্থিত নবনির্মিত ফিল্মভ্যালিতে সম্প্রতি শুটিং হলো নতুন এই গানের মিউজিক ভিডিও। হিপ-হপ (ফাংকি) ধারার এই গানটির নাম ‘গোলাপি’। ইফতির লিরিক ও রণ’র র‌্যাপে তৈরি গানটির সুর ও সংগীতায়োজনও এ দুজনের।

 

‘গোলাপি তোর রসের জিলাপি, খাইয়া হইতে চাই আজকে পাপি’-এমন গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল ও মারিয়া মিম।

গানটির মিউজিক ভিডিও পরিচালনায় ছিলেন ইভান মনোয়ার। ডিওপি ছিলেন বিশ্বজিৎ দত্ত এবং কোরিওগ্রাফিতে ফ্লাই ফারুক। ইভান-মিম কলাবোরেশনের ব্যানারে নির্মিত এটি প্রথম কাজ।

নির্মাতা বলেন, ‘এটি ফাংকি টাইপের গান। গানের রকম, নির্মাণ, আর্টিস্ট ও লোকেশন মিলিয়ে আশা করছি চমৎকার কিছু উপহার দিতে পারব।’ ভালোবাসা দিবসে যে কোনো প্লাটফর্মে গানটি অবমুক্ত হবে।