ফেনসিডিলসহ ভাই-বোন পুলিশের হাতে ধরা

132

অনলাইন ডেস্ক

কু‌ড়িগ্রাম জেলা শহরের আলমপাড়া এলাকায় অভিযান চা‌লি‌য়ে ১৪ কে‌জি গাঁজা এবং ২০২ বোতল ফে‌নসিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৫ জানুয়া‌রি) সন্ধ্যায় সদর থানা ও সদর ফাঁড়ির যৌথ পুলিশের একটি দল অভিযান চালিয়ে একটি বাড়িতে থেকে মাদকদ্রব্যগুলো উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আলমপাড়ার অধিবাসী আব্দুল মান্নানের পুত্র খোরশেদ আলম ওরফে হুরকা (২৭), কন্যা মনিকা ওরফে মুন্নি (১৮) এবং তাদের সহযোগী খলিলগঞ্জ এলাকার মৃত আব্দুস সালামের পুত্র জসিম উদ্দিন বাবু (৩০)।

এ ব্যাপারে সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. নাজমুস সাকিব সজীব বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ১ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতার সবাইকে মঙ্গলবার (২৬ জানুয়ারি) আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার।

সদর থানার ওসি আরো জানান, অভিযানের সময় ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়। মোটরসাইকেলটিতে প্রেস লেখা স্টিকার লাগানো ছিল। এছাড়া জসিম উদ্দিন বাবুর কাছ থেকে একুশে খবর ২৪ ডট.কম নামে একটি সংবাদ মাধ্যমের স্টাফ রিপোর্টারের আইডি কার্ড জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, খোর‌শেদ আলম ও তার ভগ্নিপতি (মনিকা ওরফে ম‌ু‌ন্নির স্বামী) র‌বিউল ইসলাম পেশাদার মাদক ব‌্যবসায়ী। তাদের ম‌ধ্যে খোর‌শেদ আল‌মের বিরু‌দ্ধে কু‌ড়িগ্রাম সদর ও না‌গেশ্বরী থানায় এবং মু‌ন্নির স্বামী রবিউল ইসলামের বিরু‌দ্ধে ফুলবাড়ী ও না‌গেশ্বরী থানায় একা‌ধিক মাদক মামলা র‌য়ে‌ছে। আর তা‌দের সহ‌যোগী জসিম উদ্দিন বাবুর বিরু‌দ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানা গেছে। মনিকা ওরফে মুন্নীর স্বামী রবিউল ইসলামসহ মাদক ব্যবসায় জড়িত। অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।