বগুড়ায় ইউপি সদস্যের নামে পার্সেলে চাইনিজ কুড়াল

280

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ইউপি সদস্য ছাইদার রহামান সাকিবের নামে “রিডেক্স ডেলিভারী” নামের একটি হোম ডিলিভারী কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে পার্সেল এর প্যাকেট এসেছে চাইনিজ কুড়াল। আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধায় এ বিষয় নিয়ে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন ১০নং শাহবন্দেগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য ছাইদার রহামান সাকিব।
জানাযায়, আজ মঙ্গলবার বিকেল ৩টা ২৬ মি: বড বাজার, চামুদ্দা বাজার, ৪০নং ওয়ার্ড পুবালী গাজীপুর থেকে “রিডেক্স ডেলিভারী” হোম সার্বিসম্যান আল আমিন সেখ তার মোবাইল থেকে (০১৭৬২৪৯৯২৬–) মেম্বর ছাইদার রহমান সাকিবকে মোবাইলে কল করে তার পার্সেল এসেছে বলে জানান। কিন্ত ছাইদার রহমান সাকিব পার্সেল বহনকারী আল আমিন সেখকে বলে আমি কোন পার্সেল ওয়ার্ড করিনি। বিকেল ৫টায় শেরপুর বাসষ্ট্যান্ড সাউদিয়া হোটেলের সামনে এসে আবারও ইউপি সদস্যকে ফোন করে সেখানে আসতে বলে তার পার্সেলটি নিয়ে যেতে। সেখানে ছাইদার রহমান সাকিব আসলে তার হাতে পার্সেলের প্যাকেট দিলে সে খুলে দেখে চাইনিজ কুড়াল। তখন বিষয়টি নিয়ে থানায় গিয়ে সন্ধা ৭টায় একটি সাধারণ ডায়েরী করে এবং চাইনিজ কুড়ালটি থানা হেফায়তে রেখে আসে।
এ বিষয়ে ১০নং শাহবন্দেগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য ছাইদার রহমান সাকিব বলেন, তিনি কোথাও কোন প্রোডাক্টের জন্য অর্ডার করেন নি। তার নামে চাইনিজ কুড়াল পার্সেল আশায় তিনি হতভম্ব এবং সঙ্গে সঙ্গে শেরপুর থানায় একটি সাাধারণ ডায়েরী করেছেন। তাকে অসৎ উদ্দেশ্য নিয়ে ফাঁসানোর জন্য কেউ এমন কাজ করেছে বলে তিনি জানান সেইসাথে তদন্তপূর্বক অপরাধীকে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।
এ ব্যাপরে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।