বগুড়া জামিলনগর তালতলা এলাকায় নির্মানাধীন বাড়িতে ভাংচুর

127

আবু সাঈদ হেলাল স্টাফ রিপোর্টার
বগুড়া শহরর ৮ নং ওয়ার্ডের জামিলনগর তালতলা এলাকায় একটি নির্মানাধীন বাড়িতে ভাংচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় বগুড়া সদর থানায় সাধারণ ডায়রী করা হয়েছে।ওই এলাকার মোঃআবুল কালাম আজাদর স্ত্রী মোছাঃ মালেকা বানু বৃহস্পতিবার (২৮/০১/২১) এই ডায়েরী করেন।
ডায়েরীতে তিনি উল্লেখ করেছেন, সদরের মালগ্রাম মৌজার ওই সম্পত্তিটি তার ক্রয়কৃত। যা বাড়ি ও সীমানা প্রাচীর দিয়ে ঘেরা।গত বুধবার ভোররাতে আমার নির্মানাধীন ঘর ও সীমানা প্রাচীর ভাংচুর করা হয়। এতে ৫০ হাজার টাকা ক্ষতি হয়েছে। এছাড়াও ওই সম্পত্তি জোর পূর্বক দখল ও দোকান নির্মান কাজ করতে গেলে খুন জখম করা হবে বলেও হুমকি প্রদান করেছে।
এঘটনায় মোছাঃ মালেকা বানু বাদী হয়ে জামিলনগর তালতলা এলাকার মোঃএরশাদুল বারী এরশাদের স্ত্রী মোছাঃ সাহেদ আরা সুলতানা (রোজী), মোঃ নুরুল ইসলমের ছেলে মোঃ মোজাম্মেল (৫০), মোঃ ফারাজ উদ্দিনের ছেলে মোঃ জামিরুল ইসলাম (৪৫), চাঁদ শেখে এর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩৫) ও আ: বারেক এর ছেলে মোঃ রিয়াজ হাসানের নাম উল্লেখ করে সাধারণ ডায়েরী করেন।
এদিকে ঘটনার দিন বুধবার ঘটনাস্হলে আসা স্টেডিয়াম ফাঁড়ির এস আই জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ঘটনাস্হল এসে নির্মানাধীন কাজের বেশকিছু জায়গা ভেঙ্গে ফেলার সত্যতা পাওয়া গেছে।