আগামী কুতুবপুর ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী নয়ন

630

সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধিঃ আগামীতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদ প্রর্থী হিসাবে নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশা করছেন সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সহ সভাপতি এবং বর্তমান দেবডাঙ্গা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম নয়ন।

দেবডাঙ্গা গ্রামের মৃতঃ মোজাম্মেল হক আকন্দের ছেলে জাহাঙ্গীর আলম নয়ন দির্ঘদিন যাবত আওয়ামিলীগ এর রাজনিতির সাথে জরিত। কুতুবপুর ইউনিয়নের মানুষের জন্য বিভিন্ন সময় সাহায্য সহায়তা দিয়ে পাশে দারিয়েছেন তিনি। এছাড়াও ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান সাংস্কৃতিক সংগঠন এবং কমিউনিটি পুলিশিং কমিটিতে সদস্য হয়ে সমাজের সেবক হিসাবে সাধারন মানুষের জন্য কাজ করার ভুমিকা রয়েছে তার।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, আগামী নির্বাচনে আমি নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী। বগুড়া-১ আসনের সংসদ সদস্য আমার নেতা সাহাদারা মান্নান এবং সংশ্লিষ্ট সবাই যদি আমায় মনোনীত করেন তবে আমি মরহুম আব্দুল মান্নান এম পি মহোদয়ের সপ্ন বাস্তবায়নে সাধারন মানুষের জন্য কাজ করবো। এসময় তিনি সকলের দোয়া এবং সমর্থন প্রত্যাশা করেন।