রাঙামাটি বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

129

নিজস্ব প্রতিবেদক

রাঙামাটি বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে রাঙামাটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সম্মেলন কক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে সংগঠনটি।

রাঙামাটি বিক্রয় প্রতিনিধি এসোসিয়েশনের সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটি পত্রিকার সম্পাদক আনোয়ার-আল-হক, সিনিয়র সাংবাদিক ও সংগঠনটির উপদেষ্টা মোহাম্মদ সোলায়মান, রাঙামাটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সচিব ও সংগঠনটির উপদেষ্টা শাব্বির আহম্মদ, সংগঠনটির উপদেষ্টা শাহাদাত হোসাইনসহ সংগঠনটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা করোনা কালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে দোকান দোকানে যথাসময়ে পন্য সরবাহ করায় রাঙামাটিতে কর্মরত বিক্রয় প্রতিনিধিদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এর পাশাপাশি বর্তমানে বিক্রয় প্রতিনিধিরা যেভাবে একতাবদ্ধ হয়ে কাজ করছেন তার প্রশংসা করে আগামীতে এভাবে একতাবদ্ধ থেকে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান তারা।

এরপর অগ্রিম মাসিক চাঁদা প্রদানকারী শ্রেষ্ঠ ৩ জন বিক্রয় প্রতিনিধি-কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।পরিশেষে কেট কাটার মাধ্যমে ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে সংগঠনটি।