বগুড়ার ধুনটে নৌকা প্রতীকের কর্মীসহ ২জনকে আর্থিক জরিমানা

156

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার ধুনট পৌর নির্বাচনে অবৈধভাবে ভোট কেন্দ্রে প্রবেশ করে আইন শৃঙ্খলা সৃষ্টির অভিযোগে নৌকা প্রতীকের কর্মী সহ ২ ব্যক্তি কে ৫ হাজার টাকা করে আর্থিক জরিমানা করেছেন। শনিবার সকাল ১১টার সময় বগুড়ার শাজাহানপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিক খান এ দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, ধুনট পৌর এলাকার অফিসার পাড়ার আজাহার আলীর ছেলে নৌকা প্রতীকের কর্মী মন্জুরুল ইসলাম (৪১) ও চরধুনট এলাকার বাদশা প্রামানিকের ছেলে উজ্জল হোসেন (২৮)। ধুনট পৌর এলাকার চরধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
জানা যায়,ধুনট পৌরসভা নির্বাচনে সকাল ৮ টা থেকে পৌরসভার মোট ৯টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে। সকাল ১১টার দিকে চরধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয় ৯নং কেন্দ্রে নৌকা প্রতীকের কর্মীরা প্রবেশ করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জগ প্রতীকের এজেন্ট সেলিম হোসেনকে মারপিটে আহত করেন। এ খবর ছড়িয়ে পড়লে ওই ভোট কেন্দ্রে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এ সময় ঘটনাস্থল থেকে মনজুরুল ও উজ্জল নামে ২ ব্যক্তি কে আটক করে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বগুড়ার শাজাহানপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিক খান এ তথ্য নিশ্চিত করে বলেন, অবৈধ ভাবে ভোট কেন্দ্রে প্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে দুই জনকে আটক করে ৫ হাজার টাকা করে আর্থিক অর্থদণ্ড করা হয়েছে। পরে তারা আর্থিক জরিমানার টাকা পরিশোধ করায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।