বগুড়ার ধুনটে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার,অভিযুক্ত মিলন গ্রেপ্তার

218

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলায় অপহরণের তিন দিন পর স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণের অভিযোগে করা মামলার প্রধান আসামি মিলন প্রামানিক (৩৫) নামে এক জন বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বখাটে মিলন প্রামানিক উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পশ্চিম গুয়াডহরী গ্রামের শাহ আলীর ছেলে।

( ৪ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার ১১ টার দিকে ধুনট থানা থেকে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সকাল ৬টার সময় অভিযান চালিয়ে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের গোসাইবাড়ী বাজার এলাকা থেকে মিলনকে গ্রেপ্তার ও একই সাথে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের কৃষক হতদরিদ্র পরিবারের মেয়েটি (১৩) কালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় পার্শ্ববর্তী এলাকার মিলন প্রামানিক। কিন্ত মেয়েটি মিলনের প্রেমে সাড়া দেয়নি। এ কারণে ক্ষুব্ধ হয়ে ৩১ জানুয়ারি রাতে মেয়েটি যখন প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির আঙিনায় টয়লেটে যায়, তখন আগে থেকে ওঁৎপেতে থাকা বখাটে মিলন ও তার লোকজন মেয়েটিকে অপহরণ করে।

এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার রাতে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মিলন প্রামানিক ও অজ্ঞাত আরো তিন জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার উপ পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, স্কুলছাত্রীকে উদ্ধার করে তার শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর আদালতের মাধ্যমে স্কুলছাত্রীর জাবানবন্দি রেকর্ড করা হবে। এ ছাড়া মামলার প্রধান আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।