টিকা নিলেন নব্বই দশকের জুটি নাঈম-শাবনাজ

328

অনলাইন ডেস্ক

দেশে শুরু হয়েছে করোনা ভাইরাসের গণ-টিকাদান কর্মসূচি। এই কর্মসূচির পঞ্চম দিনে করোনার টিকা নিলেন বাংলা সিনেমার নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। বৃহস্পতিবার টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নিয়েছেন তারা। টিকা নেওয়ার পর দুজনই সুস্থ ও স্বাভাবিক রয়েছেন বলে জানিয়েছেন।

নাঈম বলেন, ‘আলহামদুলিল্লাহ। অবশেষে করোনার ভ্যাকসিন গ্রহণ করলাম। আল্লাহর রহমতে আমরা ভালো আছি। আপনারাও ভ্যাকসিন নিয়ে নিন। সবার জন্য দোয়া রইলো।’

পৈতৃক সূত্রে নায়ক নাঈম নবাব স্যার সলিমুল্লাহর বংশধর। এক সময়ের জনপ্রিয় এই অভিনেতা অভিনয় থেকে রয়েছেন দূরে। মনোযোগ দিয়েছেন ব্যবসায়। শাবনাজ ব্যস্ত সংসার নিয়ে।

নাঈম-শাবনাজ অভিনীত প্রথম ছবি ‘চাঁদনী’ ১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তি পেয়েছিল। ওই সময় ছবিটি ছিল দারুণ সুপারহিট। তারা জুটি বেঁধে এরপর আরও প্রায় ২০টির মতো ছবিতে অভিনয় করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ‘জিদ, ‘লাভ, ‘চোখে চোখে, ‘অনুতপ্ত, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘ঘরে ঘরে যুদ্ধ’।

সিনেমা করতে গিয়েই দুজনের মধ্যে বন্ধুত্ব ও প্রেম গড়ে ওঠে। ১৯৯৪ সালের ৫ অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে রয়েছে দুই কন্যাসন্তান।