১৫,১৭ এবং ২১ ফেব্রয়ারী উপলক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের কর্মসুচী ঘোষণা

347

প্রেস বিজ্ঞপ্তি:

১৫ ই ফ্রেবু: ২০২১ সোমবার

১৯৯৬ সালে বিএনপি কর্তৃক এক তরফা প্রহসনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।প্রহসনের এই নির্বাচনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ১৫ ই ফেব্রুয়ারি সোমবার সকাল সাড়ে ১০ টায় টেম্পল রোডস্থ দলীয় কার্যালয় এর সামনে (মুজিব মঞ্চ) সমাবেশ এর কর্মসূচী গ্রহণ।

১৭ ই ফ্রেবু: ২০২১ বুধবার

১৭ ই ফেব্রুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগ এর উদ্যোগে দলীয় কার্যালয়ে বাদ জোহর দোয়া মাহফিল এর কর্মসূচী গ্রহণ।সেই সাথে বগুড়া জেলার আওতাধীন সকল উপজেলাগুলোকে ১৭ ই ফেব্রুয়ারি সুবিধাজনক সময়ে দোয়া মাহফিল এর কর্মসূচি পালনের জন্য নির্দেশ প্রদান করা হলো।

২১ শে ফ্রেবু:২০২১ রবিবার

২১ শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার উদ্যোগে সকাল ৮ টায় সংগঠন কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত করণ,কালো পতাকা উত্তোলন ও প্রভাতফেরি সহকারে শহীদ মিনারে শ্রদ্ধার্ঘ্য অর্পন এবং আলোচনা সভার কর্মসূচী গ্রহণ।

উপরে উল্লেখিত কর্মসূচী সমূহ যথাযথভাবে বাস্তবায়নে আপনাদের উপস্থিতি এবং সার্বিক সহযোগিতা কামনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক
আব্দুল্লাহ আল রাজী জুয়েল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।