বগুড়ার ধুনটে জমিজমা সংক্রান্তে জের ধরে প্রতিপক্ষের মারপিট আহত ৫ থানায় অভিযোগ

137

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউ‌নিয়‌নের নলডাঙ্গা গ্রামে জমিজমা সংক্রান্তে জের ধরে প্রতিপক্ষের মারপিটে ৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার (১৬ই‌ ফেব্রুয়ারী ) অনুমানিক দুপুর সাড়ে ১২ টার সময় প্রতিপক্ষ নলডাঙ্গা গ্রামের মৃত নিচু মিয়ার ছেলে জামিল হোসেন (৩৫), কামিল হোসেন,(২৫), শামিম হোসেন,(১৮), টুকু মিয়ার স্ত্রী মিছিরন খাতুন (৩৮), মৃত নিছু মিয়ার স্ত্রী জামনা বেওয়া(৬০),ও জাবদুল(৫০) সহ, আরও একদল সন্ত্রাসী জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার বড় চাচার ছেলে মোঃ আব্দুল ওহাবের বসতঘর ও মুদির দোকানে পরিকল্পিতভাবে লাঠি, লোহার রড, হাসুয়া,দা, চাকু নিয়ে আক্রমণ করে আমাকে অতিরিক্তভাবে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় ছেলা ফুলা জখম করেন। তখন আমার ডাক চিৎকারে আমার চাচাতো ভাই ময়নুল হক, আমার ভাতিজা মোঃ ইসলাম, আমার ছোট ভাইয়ের স্ত্রী লিপি আক্তার,ও আরেক ছোটয়ের স্ত্রী পিপি খাতুনকে মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় ছেলা ফুলা জখম করেন। মামলার বাদী মোঃ আব্দুল হানিফ সংবাদ কর্মীদের বলেন, ১৬ ই ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২ টার সময় আমার চাচাতো ভাইয়ের দোকানে সামানে আমাকে দেখতে পেয়ে আসামী জামিল হোসেন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে মারপিট করে আমার কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে চলে যান।

এ সময় আমার পরিবারের লোকজন তাদের মারপিটের বাঁধা দিলে তাদের কে পিটিয়ে আহত করে হত্যার চেষ্টা করা হয়। আমি মোঃ আব্দুল হানিফ ১৬ ই ফেব্রুয়ারী মঙ্গলবার বিকালে ধুনট থানায় নলডাঙ্গা গ্রামের মৃত নিছু মিয়ার ছেলে জামিল হোসেন সহ ৬ জন নামে একটি অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে ধুনট থানার এসআই এটিএম রফিক বলেন এলাঙ্গী ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের আব্দুল হানিফ একটি মারপিটের বিষয়ে অভিযোগ দায়ের করেছেন, তাহার অভিযোগ টি সরেজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।