বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ আহত ১৫

153

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের সংঘর্ষে চালকসহ ৬জন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত আরো ১৫ জন।

রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৫ টার দিকে ঢাকা-বগুড়া
মহাসড়কের শেরপুর উপজেলা কলেজ রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৫ টার দিকে বগুড়াগামী যাত্রীবাহী বাস এস আর ট্রাভেলস ও ঢাকামুখী পাথরবোঝাই ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থল থেকে ৬ জনের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা জানান।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী এস আর ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৬০৯৯) উক্ত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৩-০০৫৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক-হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন নিহত হয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের বগুড়া ও শেরপুরের দুই ইউনিট প্রায় দেড় ঘণ্টা অভিযান চালিয়ে আটকে পড়া আরো ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। শেরপুর পুলিশ ফাঁড়ি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এনাম হোসেন জানান আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনার বাস এবং ট্রাকটি আমাদের নিয়ন্ত্রণে নিয়েছি এবং দ্রুত সময়ের মধ্যে মহাসড়কে যাতায়াতের ব্যবস্থা করে দিয়েছে বলে জানিয়েছে। এস আর ট্রাভেলস এর ড্রাইভার- হেলপার ও ট্রাকের ড্রাইভার ঘটনাস্থলেই মারা যান ।
জানা যায়,এস আর ট্রাভেলস এর ড্রাইভার শেরপুর পৌরসভার দিন গোঁসাই পাড়া এলাকার অধিবাসী শ্রী বাঘা এবং হেলপারের নাম মোঃ ইদ্রিস আলী।