মোহামেডান-আবাহনীর ম্যাচে এ কী কাণ্ড!

167

অনলাইন ডেস্ক

ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডানের ম্যাচে ঘটেছে লংকাকাণ্ড। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার মোহামেডানের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনী।

ম্যাচের ১৫ মিনিটে চট্টগ্রাম আবাহনীর রাকিব হোসেন দুর্দান্ত এক গোলে দলকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধে সেই গোল শোধ করেন মোহামেডানকে সমতায় ফেরান শহীদ রাকিব খান।

এমন ফলাফলে দুই দল ও সমর্থকদের সন্তুষ্ট থাকার কথা ছিল। কিন্তু ঘটল উল্টোটাই। হাতাহাতির ঘটনাও ঘটেছে এ ম্যাচে। যে কারণে অসন্তুষ্ট হয়ে মোহামেডানের অধিনায়ক আবু হাসান চৌধুরী প্রিন্স ও চট্টগ্রাম আবাহনীর ম্যানেজার আরমান আজিজকে লালকার্ড দেখিয়েছেন রেফারি।

এতো গেল মাঠে খেলোয়াড়দের উত্তেজনার গল্প। ম্যাচের শেষ মুহূর্তে সেই উত্তেজনা ছড়ায় গ্যালারির দর্শকদের মাঝেও।

মোহামেডানের গ্যালারিতে এসে এক দর্শক সাদা-কালো পতাকা ছিঁড়ে ফেলে। এ নিয়ে উত্তেজনা ছড়ায়। ওই দর্শককে মোহামেডান সমর্থকরা মারতে উদ্যত হলে নিরাপত্তাকর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে হাতাহাতির ঘটনায় মোহামেডানের দলনেতা আবু হাসান চৌধুরীর দাবি, আরমান আজিজ অকথ্য ভাষায় গালি দিচ্ছিলেন মোহামেডানের কোচ শন লেনকে। আমি তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিই। এ সময় রেফারি ভুবন মোহান তরফদার আমাদের দুজনকেই লাল কার্ড দেখিয়ে ডাগআউট থেকে বের করে দেন।

জানা গেছে, খেলা চলাকালীন মোহামেডানের আতিকুজ্জামানের থ্রোয়িং থেকে বল গিয়ে লাগে চট্টগ্রাম আবাহনীর মিডফিল্ডার রাকিব হোসেনের গায়ে। এ নিয়ে তর্কে জড়িয়ে পড়েন প্রিন্স ও আজিজ।