ভোট ও দোয়া প্রার্থনায় জনগনের সাথে ব্যস্ত সময় পার করছেন আ. লীগ নেতা মজনু

372

নন্দিগ্রাম (বগুড়া) প্রতিনিধি-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বগুড়া নন্দিগ্রাম উপজেলার ৩ নং ভাটরা ইউনিয়নে আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক, ন্যায়পরায়ন এবং নন্দিগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মজনুর রহমান মজনু । বিভিন্ন এলাকার হাটে, বাজারে, পাড়া মহল্লা চায়ের দোকান সহ বিভিন্ন জায়গায় পথসভা ও জনসংযোগ করছেন তিনি। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও ভোট চাচ্ছেন। এছাড়া ও দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় সহ বাড়ি বাড়ি ঘুরে ওঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন সাবেক উপজেলা ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতা ও বতর্মান উপজেলা আওয়ামী লীগ নেতা মজনুর রহমান মজনু।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যন পদের জন্য ভোট প্রার্থনা করছেন এবং মানুষের দ্বারে দ্বারে বেড়াচ্ছেন আ’ লীগের এই নেতা।
৩ নং ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী নৌকার মাঝি হতে চান তিনি।
বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি দলীয় প্রতিক নৌকা প্রত্যাশা করছেন। উপজেলার ৩ নং ভাটরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম জালাল উদ্দীন মন্ডলের এর সুযোগ্য ২য় পুত্র মজনুর রহমান মজনু । প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশীদার হতে নৌকা প্রতিক নিয়ে চেয়্যারম্যন নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত ভাটরা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তরের চেষ্টা চালিয়ে যাবো। এলাকাবাসির চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা বলে জানান তিনি।
মজনুর রহমান মজনু বলেন, ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে বগুড়া সরকারি শাহ সুলতান কলেজ ছাত্র রাজনীতি থেকে অথ্যবদি পর্যন্ত উপজেলা আ’লীগের রাজনীতির সাথে সক্রিয় আছি। আমাকে যদি আওয়ামিলীগ থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার সুযোগ দেয় তাহলে বিপুল ভোটে বিজয়ী হয়ে জনগনকে সাথে নিয়ে এলাকার ব্যাপক উন্নয়ন করবো।
তার সমর্থকরা বলেন তিনি দলমতের উর্দ্ধে উঠে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বিপদে আপদে দলীয় নেতাকর্মিদের পাশে দাড়ানো ছাড়াও আর্থিক সহায়তা প্রদান করেছেন। ইতোমধ্যে মজনুর রহমান মজনু আ’লীগের সিনিয়র নেতাদের নিকট দোয়া নিয়ে নির্বাচনী প্রচারনায় নেমেছেন।

সবশেষে মজনুর রহমান মজনু বলেন, তৃনমুলকে মূল্যায়ন, তৃনমুলের উন্নয়ন ও সংগঠন শক্তিশালি,এলাকার উন্নয়নে তরুন যুবকদের নিয়ে কাজ করছি। আমি একজন যোগ্য প্রার্থী হিসেবে আসন্ন ভাটরা ইউনিয়ন নির্বাচনে নৌকার মনোনয়নের আশবাদি এবং দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। দল আমাকে মনোনয়ন দিলে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনসাআল্লাহ।