বগুড়ার ধুনটে বাক প্রতিবন্ধীকে মারপিট করলেন পুলিশ

194

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার ধুনট উপজেলার কালের পাড়া গ্রামের রেহেনা খাতুন নামে এক বাক প্রতিবন্ধীকে মারপিট করার অভিযোগ উঠেছে পুলিশ সদস্যের ফেরদৌস আলম এর উপর।
২৯- শে এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর ২টা ৩০ মিনিটের সময় উপজেলার কালের পাড়া ইউনিয়নের কালেরপাড়া উত্তর পাড়া গ্রামে বাক প্রতিবন্ধী রেহেনাকে মারপিটের ঘটনা ঘটে।

বাক প্রতিবন্ধী স্বামী মোঃ সোলেমান শেখ সংবাদকর্মীদের জানান, বৃহস্পতিবার দুপুরে আমার বাড়ীর কাঁচা রাস্তা থেকে অটো ভ্যান নিয়ে পাকা রাস্তা যাওয়ার পথে প্রতিবেশী মোঃ এবরাদের ছেলে পুলিশ সদস্য মোঃ ফেরদৌস আলমের বাড়ি যাওয়া আমার অটো ভ্যানের একটু দেরি হলে সে আমাকে অকথ্য ভাষায় গালাগালি শুরু করে। তার গালিগালাজ শুনে আমার স্ত্রী বাকপ্রতিবন্ধী রেহেনা খাতুন তার হাতের ইশারায় তাকে নিষেধ করলে সে তখন ক্ষিপ্ত হয়ে আমার প্রতিবন্ধী স্ত্রীকে মারপিট করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন, তোর কি জানা নেই আমি একজন পুলিশ।

পুলিশ সদস্য মোঃ ফেরদৌস আলমের ব্যক্তি গত মোবাইল নাম্বারে ৩০-শে এপ্রিল ( শুক্রবার) দুপুর ২টা ৪৮ মিনিটে যোগাযোগ করলে তিনি মোবাইল ফোন রিসিভ না করায় তার মন্তব্য না সম্ভব হয়নি।
বাক প্রতিবন্ধীকে মারপিটের বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা কে জিজ্ঞাসা করলে তিনি জানান, তাকে মারপিটের বিষয়ে থানায় কোনো অভিযোগ দায়ের করেন নাই অভিযোগ দায়ের করলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।