বগুড়ার ধুনটে শিক্ষার্থীদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

140

এম.এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ বৈশ্বিক করোনা মহামারি থমকে দিয়েছে জনজীবন। তারই মাঝেই দুয়ারে কড়া নাড়ছে পবিত্র ঈদ উল ফিতর। তাই ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতেই ধুনটের মথুরাপুর ইউনিয়নে ‘মুলতানি পারভীন শাহজাহান তালুকদার স্কুল এ্যান্ড কলেজের ২০১২ সালের প্রাক্তন (এস এস সি) ব্যাচের উদ্যোগে’ বুধবার বিকাল ৩ ঘটিকায় ৮০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় শিক্ষার্থীরা দুস্থ্য অসহায় পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছেদেন।

এ প্রসঙ্গে জিজ্ঞাস করলে আয়োজক মন্ডলীর সদস্য মিশন তালুকদার জানান,আমরা সকলেই বিভিন্ন বিশ্ববিদ্যালয়,কলেজে অধ্যায়রত। ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতেই আমাদের সহপাঠী আরিফুল ইসলাম, মুরাদুল ইসলাম, মাহবুবুর রহমান,নেপাল চন্দ্র,শাকিল আহমেদ,সাজ্জাদ হোসেন সেলিম, রাকিব হাসান,আলমগীর হোসেন, লিয়াকত আলী,আব্দুল্লাহিল কাফি,আব্দুল মমিন,সুজন শর্মা,উত্তম কুমার, অমৃত শর্মা,মারুফ,মাসুদ রানা,মেহেদী হাসান, বাঁধন,রুহানি, সালেহীন, বোরহান,ফারুক, রহমতুল বারী,শিপন,তামান্না, ঝরনা,শারমিন,নাছিমা তাঁদের সার্বিক সহযোগীতা ও পরামর্শ ক্রমেই এমন উদ্দোগ গ্রহন করেছি। ভবিষ্যতে আমাদের এই সেবা কার্যক্রম অব্যহত থাকবে।

ছাত্রদের এমন উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম। তিনি বলেন,মানবতার কল্যাণে চিরকাল ছাত্র সমাজই সবার আগে ছুটে এসেছে। তাঁদের উদার মানুসিকতা পরবর্তী প্রজন্মের নিকট অনুপ্রেরনা হয়ে থাকবে বলে আমি মনে করি।