বগুড়ার ধুনটে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত ১

146

এম এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় ঈদ উপলক্ষে ক্রিকেট ম্যাচ খেলতে গিয়ে প্রতিপক্ষের ছুরি আঘাতে জাকির হোসেন স্বাধীন নামে এক ব্যক্তি আহত হয়েছেন । আহত ব্যক্তি হলেন উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পূর্ব গুয়াডহুরী গ্রামের মোঃ দুদু ব্যাপারীর ছেলে মোঃ জাকির হোসেন স্বাধীন (১৮) ঈদের পরদিন (১৫-ই মে) শনিবার বিকালে উপজেলার গোসাইবাড়ী এ.এ উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ঈদুল ফিতর উপলক্ষে গোসাইবাড়ী এ.এ উচ্চ বিদ্যালয়ের মাঠে এক ক্রিকেট টুর্নামেন্ট ম‍্যাচ অনুষ্ঠিত হয়। ক্রিকেট খেলা অবস্থায় শিমুলবাড়ী মাষ্টারপাড়া গ্রামের মোঃ জিন্নাহ হকারের ছেলে মোঃ সোহেল রানা (২৮), মাঠের মধ্যে ঘোরা ফেরা শুরু করে। তখন জাকির হোসেন স্বাধীন তাকে মাঠের মধ্যে ঘোরা ফেরা করিতে নিষেধ করিলে তিনি ক্ষিপ্ত হয়ে পূর্ব শত্রুতার জের ধরে জাকির হোসেনকে ছুরি আঘাত করে গুরুতর আহত করেন। পরে তাহাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি ) কৃপা সিন্ধু বালা জানান,ক্রিকেট খেলতে গিয়ে প্রতিপক্ষের ছুরি আঘাতে জাকির হোসেন নামে একব্যক্তি আহত হয়েছেন। আহত ব্যক্তির বড় ভাই বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন, অভিযোগটি সরেজমিন তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।