বগুড়ায় অটোরিকশা চালককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগ

175

স্টাফ রিপোর্টার

বগুড়ায় যাত্রীবেশী দুর্বৃত্তরা এক অটোরিকশা চালককে অপহরণ করে ১০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে ছেড়ে দিয়েছে। সোমবার (১৭ মে) রাতে বগুড়া শহরের জামিল এলাকায় থেকে ওই রিকশা চালককে ছেড়ে দেয় দুর্বৃত্তরা। শাহিনুর রহমান শাহিন নামের ওই রিকশা চালক বগুড়া সদরের পাটিতা গ্রামের বাসিন্দা।

জানা যায়, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বগুড়া শহরের সেউজগাড়ি মোড় থেকে তিন যুবক আজিজুল হক কলেজ গেটে যাওয়ার কথা বলে শাহিনের অটোরিকশায় ওঠে। এরপর কলেজ গেট থেকে তারা জামিল নগরে যায়। জামিল নগর তালতলা এলাকায় ফাঁকা স্থানে পৌছে রিকশাচালকের হাত-পা বেঁধে তার মোবাইল ফোন দিয়েই পরিবারের কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। রাত সাড়ে ১১ টায় শাহীনের স্ত্রী স্বামীর মোবাইল নাম্বারে ১০ হাজার টাকা বিকাশ করে। দুর্বৃত্তরা জামিলনগর এলাকার একটি দোকান থেকে ক্যাশ আউট করে। এরমধ্যে শাহীনের স্ত্রী জরুরি সেবা ৯৯৯ ফোন করে বিষয়টি জানায়। পুলিশ খবর পেয়ে জামিলনগর এলাকায় তল্লাশী শুরু করলে দুর্বৃত্তরা রিকশা চালক শাহীনকে ফেলে রেখে পালিয়ে যায়।

বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাকির আহসান গণমাধ্যমকে বলেন, চালক এবং তার রিকশাটি উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগীর পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি।।