সোনাতলায় ছুরিকাঘাত করে ৬ লক্ষাধিক টাকা ছিনতাই

294

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলায় সরকারী ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ এর ফিল্ড কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৬লাখ ৩০হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

২৫মে মঙ্গলবার দুপুর ৩টার দিকে উপজেলার কর্পূর থেকে বালুয়া সড়কের পাঁচকুড়া ব্রীজের নিকট এঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত নগদ ডিস্ট্রিবিউটর সেলস্ অফিসারকে স্থানীয় লোকজন উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত নগদ ডিস্ট্রিবিউটর সেলস্ অফিসার উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের সাকু মিয়ার ছেলে আবুল কালাম আজাদ (২৬)। সরকারী ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ এর নগদ ডিস্ট্রিবিউটর সেলস্ অফিসার হিসেবে কাজ করে।

নগদ এজেন্টদের টাকা দেওয়ার জন্য আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে মোকামতলা মিড ব্যাংক থেকে ৮লাখ টাকা উত্তোলন করে। এরপর বালুয়াহাটে সহকর্মীকে ১লক্ষ ত্রিশ হাজার টাকা দিয়ে বাকী ৬লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে কর্পুর বাজারে যাওয়ার সময় কর্পুর বাজারের মাঝপথে পাঁচকুড়া ব্রীজের নিকট পৌছিলে মোটর সাইকেলে থাকা ২ জন ছিনতাই কারী পথ রোধ করে। পরে ছিনতাইকারীরা তাকে পিছন থেকে ছুড়ি দিয়ে আঘাত করে ৬ লক্ষ ৩০ হাজার ছিনতাই করে মোটর সাইকেলসহ তাকে ফেলে যায়।

এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা মোটর সাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা নগদ ডিস্ট্রিবিউটর সেলস্ অফিসার আজাদকে উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা হাসপাতালে পরিদর্শন শেষে তদন্ত করে মূল রহস‍্য উৎঘাটনের ত‍ৎপরতায় রয়েছে। এ রিপোর্ট লেখা অবদি থানায় কোন মামলা হয়নি।

এঘটনায় সরকারী ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ এর এড়িয়া ম‍্যানেজার ইকবাল হায়দার খান, টেরিটোরি ম‍্যানেজার নূর আলম নয়ন ও টেরিটোরি ম‍্যানেজার শাহানুর রহমান আহত আজাদের সঙ্গে হাসপাতালে সাক্ষাত করেন।